'মাটিতে ফেলে পেটে লাথি মারত সিদ্ধার্থ', অভিযোগে বিবাহ বিচ্ছেদের পথে Arzoo Govitrikar

স্বামী সিদ্ধার্থের একজন রাশিয়ান বান্ধবীও রয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2021, 01:36 PM IST
'মাটিতে ফেলে পেটে লাথি মারত সিদ্ধার্থ', অভিযোগে বিবাহ বিচ্ছেদের পথে Arzoo Govitrikar

নিজস্ব প্রতিবেদন : গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে স্বামী সিদ্ধার্থ সবরওয়ালের(Siddharth Sabharwal) থেকে বিবাহ-বিচ্ছেদের আবেদন করলেন অভিনেত্রী আরজু গোভিত্রিকর (Arzoo Govitrikar)। আরজুর অভিযোগ, ক্রমে স্বামীর অত্যাচার, গালিগালাজ অসহনীয় হয়ে উঠছে। শুধু তাই নয় তাঁর স্বামী সিদ্ধার্থের একজন রাশিয়ান বান্ধবীও রয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।

বিবাহ-বিচ্ছেদের প্রসঙ্গে আরজু গোভিত্রিকর (Arzoo Govitrikar) এক সংবাদ-মাধ্যমকে জানান, ''যথেষ্ট হয়েছে, আর সহ্য করা যাচ্ছে না। আমি আমার আত্মসম্মান বিসর্জন দিয়েও যথেষ্ঠ চেষ্টা করেছি। তবে সিদ্ধার্থের সঙ্গে আর থাকা সম্ভব হচ্ছে না। আমি গত দু'বছর সংবাদ মাধ্যমকে কিছুই জানায়নি। কিন্তু আমি আজ সবটা জানাতেই চাই। বলতে চাই, ও কীভাবে আমার গলা ধরে মাটিতে ফেলে আমার উপর অত্যাচার করে। আমায় চড় মারে, পেটে লাথি মারে। একবার সিদ্ধার্থ আমায় এমন মেরেছিল যে কালশিটে পরে ক্ষত তৈরি হয়েছিল। ওই মুখ আমি কীভাবে দেখাতাম! আমি মাঝে মাঝে অজ্ঞান হয়ে যেতাম।''

আরও পড়ুন-Kajol Birthday: প্রথম সাক্ষাতে বিরক্তি, পরে প্রেম, অজয়-কাজলের ভালবাসার অজানা গল্প

আরজু (Arzoo Govitrikar) জানান, ''বিয়ের দু'বছর পর সিদ্ধার্থ আমার গায়ে প্রথমবার হাত তুলেছিল। আর আমাদের ছেলের জন্মের তিন বছর পর ও আমার থেকে আলাদা থাকতে শুরু করে। পাশের ঘরে ঘুমোতে যেত। জানতে পারলাম, ওর একজন রাশিয়ান বান্ধবী রয়েছে, ওর সঙ্গেই আড্ডা চলত। আমি একবার ওঁর মুখোমুখিও হয়েছিলাম। এখন আমি আর সিদ্ধার্থ আলাদা থাকি, তাই জানি না ওই বান্ধবী আর আছে কিনা। আমার কাছে সিদ্ধার্থের কথাবার্তার হোয়াটসঅ্যাপ এবং ওর অত্যাচারের CCTV ফুটেজও রয়েছে। আশাকরি সুবিচার পাবো।''

এদিকে এবিষয়ে সিদ্ধার্থ সবরওয়াল(Siddharth Sabharwal)কে সংবাদ-মাধ্যমের তরফে ফোন করা হলে তিনি বলেন, ''আরজু যা বলছে বলুক, আমি কিছুই বলতে চাই না।'' প্রসঙ্গত, অভিনেত্রী আরজু গোভিত্রিকরকে 'নাগিন' ধারাবাহিকে দেখা গিয়েছে। এর অমিতাভ বচ্চন অভিনীত 'বাগবান' ছবিতে দেখা গিয়েছিল আরজুকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.