শ্বেতার সঙ্গে বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন আদিত্য নারায়ণ, দেখুন

কোভিড পরিস্থিতি কেটে গেলে বড় করে রিসেপশনের আয়োজন করা হবে বলেও শোনা যাচ্ছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 16, 2020, 07:35 PM IST
শ্বেতার সঙ্গে বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন আদিত্য নারায়ণ, দেখুন
আদিত্য-শ্বেতা

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন আদিত্য নারায়ণ। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী,  ১ ডিসেম্বর শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আদিত্য। মহারাষ্ট্রেরই একটি মন্দিরে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। কোভিড পরিস্থিতির জেরে বিয়ে মন্দিরেই করছেন আদিত্য-শ্বেতা। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে হবে অনুষ্ঠান। করোনা পরিস্থতি কেটে গেলে, বড় করে রিসেপশনের আয়োজন করা হতে পারে বলে ইঙ্গিত দেন আদিত্য নারায়ণ। তবে এই মুহূর্তে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান নারায়ণ পরিবার সেরে ফেলতে চায় বলেও জানান আদিত্য নারায়ণ।

আরও পড়ুন : মাছ, মাংসকে বিদায় জানিয়ে শাক সবজি খেয়েই দিন কাটছে বলিউডের একগুচ্ছ তারকার

২০১০ সালে শ্বেতা আগরওয়ালের সঙ্গে সম্পর্কে জড়ান আদিত্য নারায়ণ। তারপর থেকে ১০ বছর কেটে গিয়েছে। শ্বেতা বা আদিত্য কেউই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এমনকী, নেহা কক্করের সঙ্গে সম্পর্ক নিয়ে যখন জোরদার জল্পনা শুরু হয়, সেই সময়ও চুপ করে ছিলেন আদিত্য নারায়ণ। নেহার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শেষ হলে, বান্ধবীর সঙ্গে বিয়ের ঘোষণা করেন এই তারকা।

আরও পড়ুন : একসঙ্গে নাচলেন তৃণা, রুকমা, প্রিয়াঙ্কা, ভাইরাল জনপ্রিয় অভিনেত্রীদের ভিডিয়ো

এদিকে আদিত্য যখন শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যাচ্ছে, সেই সময় নেহা কক্করের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, রোহনপ্রীত সিংয়ের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন নেহা। দিল্লিতে বসবে তাঁদের বিয়ের আসর। যদিও নেহা কক্কর এ বিষয়ে কোনও রকম মন্তব্য করেননি। করোনা পরিস্থিতি এবং অসুস্থতার জেরে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না বলে জানান আদিত্য নারায়ণ। বিয়েতে হাজির না হতে পারলেও, বন্ধু নেহার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা আগেভাগেই জানান উদিত-পুত্র।