শুধু বিগ বস নয় ভারতকেও না বললেন দুনিয়ার এক নম্বর পর্নস্টার

এই মুহূর্তে তিনি দুনিয়ার এক নম্বর পর্নস্টার। শোনা যাচ্ছিল বিগ বস-৯ এ অংশ নিতে চলেছেন সেই বিখ্যাত পর্নস্টার মিয়া খালিফা। শোনা যাচ্ছিল লেবানিস-মার্কিন পর্নস্টার ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বস ঘরের সদস্য হবেন। কিন্তু মিয়া সেই খবর উড়িয়ে দিলেন। টুইটারে মিয়া লিখেছেন বিগ বস-নাইনে অংশগ্রহণ করার কোনও ইচ্ছা তার নেই। সঙ্গে লিখেছেন, ভারতে তিনি কোনওদিন পা দিতে চান না। কিন্তু কেন তিনি ভারতে আসতে চান না তার কোনও কারণ দেননি। তবে বলেছেন, যে বা যাঁরা আমার বিগ বস-এ আসার খবর রটাচ্ছে তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা উচিত্।

Updated By: Sep 16, 2015, 04:26 PM IST
শুধু বিগ বস নয় ভারতকেও না বললেন দুনিয়ার এক নম্বর পর্নস্টার

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে তিনি দুনিয়ার এক নম্বর পর্নস্টার। শোনা যাচ্ছিল বিগ বস-৯ এ অংশ নিতে চলেছেন সেই বিখ্যাত পর্নস্টার মিয়া খালিফা। শোনা যাচ্ছিল লেবানিস-মার্কিন পর্নস্টার ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বস ঘরের সদস্য হবেন। কিন্তু মিয়া সেই খবর উড়িয়ে দিলেন। টুইটারে মিয়া লিখেছেন বিগ বস-নাইনে অংশগ্রহণ করার কোনও ইচ্ছা তার নেই। সঙ্গে লিখেছেন, ভারতে তিনি কোনওদিন পা দিতে চান না। কিন্তু কেন তিনি ভারতে আসতে চান না তার কোনও কারণ দেননি। তবে বলেছেন, যে বা যাঁরা আমার বিগ বস-এ আসার খবর রটাচ্ছে তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা উচিত্।

প্রসঙ্গত, ইন্দো-কানাডিয়ান পর্নস্টার সানি লিওনের বলিউডে মাটি শক্ত করার পিছনে বিগ বস-এর বড় অবদান ছিল। বিগ বস ফাইভে এসেছিলেন সানি।

শোনা যাচ্ছে মিয়া খালিফার পরিবর্তে অন্য কোনও পর্নস্টারকে আনার চেষ্টা চলছে।

এর আগে বিগ বসে আসার প্রস্তাব উড়িয়ে দেন উদয় চোপড়া। উদয় বলেছিলেন, প্লে স্টেশন ছাড়া তিনি কোথাও থাকতে পারবেন না।

বিগ বস নাইনেও সঞ্চালক থাকছেন সলমন খানই।

.