TV Actress Manjusha Death: বিদিশার পর বান্ধবী মঞ্জুষা নিয়োগীর রহস্যমৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার

 বিদিশার পর এবার কলকাতায় তাঁর বান্ধবী মঞ্জুষা নিয়োগীর রহস্যমৃত্যু। শুক্রবার সকালে পাটুলি বাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে খবর, বিদিশার মৃত্যুর পর অবসাদে ছিলেন তিনি। 

Updated By: May 27, 2022, 10:04 AM IST
TV Actress Manjusha Death: বিদিশার পর বান্ধবী মঞ্জুষা নিয়োগীর রহস্যমৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার
ফোটো- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: বিদিশার পর এবার কলকাতায় তাঁর বান্ধবী মঞ্জুষা নিয়োগীর (Manjusha Neogi) রহস্যমৃত্যু। শুক্রবার সকালে পাটুলি বাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, বিদিশা দে মজুমদারের মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছিলেন মঞ্জুষা। এদিন সকালে বেডরুমে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সূত্রের খবর, সম্ভবত রাতেই এই ঘটনা ঘটেছে। 

ভিতর থেকে দরজা বন্ধ ছিল। সকালে ডাকাডাকি করে দরজা না খোলায় দরজা ভেঙে ভিতরে ঢুকলে মুঞ্জুষা ঝুলন্ত দেহ দেখা যায়। প্রাথমিকভাবে পুলিসের অনুমান আত্মঘাতী হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। পরিবারের তরফেও এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে সূত্রের খবর। ময়নাতদন্তের জন্য আজই পাঠানো হবে দেহ। অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে পুলিস। 

মঞ্জুষা টলিউডে কাজ করছেন বহু দিন ধরেই। একটি টিভি চ্যানেলে ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন তিনি। উল্লেখ্য, গত ১৫ মে সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে পল্লবী দে'র ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর পরিবার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই বুধবার দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বিদিশার দেহ। 

আরও পড়ুন, Mysterious Death in Tollywood: শুধু পল্লবী বা দিশা নয়, গ্ল্যামার দুনিয়ায় বারংবার ঘটেছে রহস্যমৃত্যু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.