ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরে থাকবে রাইকন্যা আরাধ্যা, সিদ্ধান্ত নিচ্ছেন বচ্চনরা?

বাবার জন্মদিনে প্রকাশ্যেই কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। পাপারাত্জির নিরন্তর ক্যামেরার ফ্ল্যাশ নিয়ে বিরক্ত রাই রীতিমত চোটে গিয়েছিলেন ওইদিন। ‘এটা কোনও প্রিমিয়ার নয়’ বলে পাপারাত্জিকে ধমকেছিলেন রাই। সেই সঙ্গে তাঁর চোখও যেন ছলছল করে ওঠে। আর রাই সুন্দরীর কান্না নিয়ে রীতিমত তোলপাড় হয়ে যায় বি টাউনে। তারপরই কড়া সিদ্ধান্ত নিলেন বচ্চনরা।

Updated By: Nov 24, 2017, 11:10 AM IST
ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরে থাকবে রাইকন্যা আরাধ্যা, সিদ্ধান্ত নিচ্ছেন বচ্চনরা?

নিজস্ব প্রতিবেদন : বাবার জন্মদিনে প্রকাশ্যেই কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। পাপারাত্জির নিরন্তর ক্যামেরার ফ্ল্যাশ নিয়ে বিরক্ত রাই রীতিমত চোটে গিয়েছিলেন ওইদিন। ‘এটা কোনও প্রিমিয়ার নয়’ বলে পাপারাত্জিকে ধমকেছিলেন রাই। সেই সঙ্গে তাঁর চোখও যেন ছলছল করে ওঠে। আর রাই সুন্দরীর কান্না নিয়ে রীতিমত তোলপাড় হয়ে যায় বি টাউনে। তারপরই কড়া সিদ্ধান্ত নিচ্ছেন বচ্চনরা!

আরও পড়ুন : প্রকাশ্যে কাঁদলেন রাই, ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ঐশ্বর্য 

জানা যাচ্ছে, এবার থেকে আরাধ্যাকে পাপারাত্জির থেকে দূরে রাখা হবে। রাই কোনও সময়ই কাছছাড়া করেন না আরাধ্যাকে। মায়ের সঙ্গে থেকে পাপারাত্জিকে কীভাবে সামলে রাখতে হয়, তা বেশ ভালভাবেই জানে বছর ছ’য়ের ছোট্ট আরাধ্যা। পাশপাশি বচ্চন পরিবারের সদস্য হওয়ায়ও ক্যামেরার সঙ্গে ছোট থেকেই বেশ ভাল সখ্যতা আরাধ্যার। কিন্তু, এবার ক্যামেরার সামনে রাই-এর সঙ্গে আরাধ্যা, সেই ছবিতে বাধা দিতে চায় বচ্চন পরিবার। আর সেই সিদ্ধান্ত নাকি নিতে চলেছেন খোদ রাই সুন্দরী।

ক্যামেরার অযথা ফ্ল্যাশের সামনে পড়ে যেভাবে কেঁদে ফেলেছেন ঐশ্বর্য, ওই পরিস্থিতির মুখোমুখি যাতে আরাধ্যাকে না পড়তে হয়, সে বিষয়ে এবার সচেষ্ট হচ্ছেন রাই-রা। সেই কারণেই ওই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে বি টাউনে।

ঐশ্বর্যর চোখে জল..

জানা যাচ্ছে, সেলেব পরিবারের খুদে সদস্য হওয়ায় আরাধ্যাও ক্যামেরার সামনে আসবে, এটা ঠিক। কিন্তু, আরাধ্যাকে নিয়ে যেন অযথা ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে না ওঠে, সেদিকেও নজর রাখতে হবে বলেই ইঙ্গিত দিয়েছেন বচ্চনরা।

.