কোভিড ১৯-এ আক্রান্ত মালাইকা অরোরা, কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী

অমৃতা অরোরা জানান ওই খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 10:52 AM IST
কোভিড ১৯-এ আক্রান্ত মালাইকা অরোরা, কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মালাইকা অরোরা। কোভিড ১৯-এ আক্রান্ত হলেও, মালাইকার শরীরে কোনও উপসর্গ নেই। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী। যদিও করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়ে নিজে কিছু জানাননি মালাইকা অরোরা। অভিনেত্রীর বোন অমৃতা অরোরার কাছ থেকে জানা গিয়েছে ওই খবর।

রবিবার একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন অমৃতা অরোরা। সেখানেই তিনি মালাইকার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। রিয়েলিটি শোয়ের শ্যুটিং করতে গিয়েই মালাইকা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বলিউডের 'ছইয়া ছইয়া গার্ল'।

আরও পড়ুন : ​সুশান্ত মাদকের নেশা করতেন, দাবি রিয়া চক্রবর্তীর

রিপোর্টে প্রকাশ, মালাইকা যে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে হাজির হচ্ছেন, সেই অনুষ্ঠানের বেশ কয়েকজন সম্প্রতি করোনায় আক্রান্ত হন। যদিও ওই সময় অভিনেত্রী ভাল আছেন বলেই জানা যায়। আচমকাই রবিবার মালাইকার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়।

এদিকে রবিবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন অর্জুন কাপুর। তিনি জানান, কোভিড ১৯ থাবা বসিয়েছে তাঁর শরীরে। তবে তিনি বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানান অর্জুন। অভিনেতা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সে বিষয়ে প্রার্থনা শুরু করেন অভিনেতার ভক্তরা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা অরোরা। বিষয়টি নিয়ে তাঁরা প্রকাশ্যে কোনও মন্তব্য প্রথমে না করলেও, ২০২০ সাল শুরু হওয়ার পর অর্জুন এবং মালাইকাকে গোয়ায় দেখা যায় একসঙ্গে। তবে অর্জুন, মালাইকা বিয়ে করবেন কি না, সে বিষয়ে কেউ কোনও মন্তব্য করেননি।

.