Didi No 1: মানসিক ভাবে বিপর্যস্ত, তবু ‘দ্য শো মাস্ট গো অন’, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে ফিরলেন রচনা

‘দিদি নাম্বার ওয়ান’-এর ফ্লোরে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Nov 29, 2021, 02:12 PM IST
Didi No 1: মানসিক ভাবে বিপর্যস্ত, তবু ‘দ্য শো মাস্ট গো অন’, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে ফিরলেন রচনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সদ্য পিতৃহারা হয়েছেন নায়িকা। তবু অনুরাগীদের কথা মেনে নিয়ে ‘দিদি নম্বর ওয়ান’-এর ফ্লোরে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায়। বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোক কাতর অভিনেতা। বৃহস্পতিবার প্রয়াত বাবার শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করেছেন রচনা। তার কিছুদিনের মধ্যেই ফিরে এলেন শ্যুটিংয়ে। এক ফেসবুক লাইভে নিজেই এ খবর জানিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। 

বাবাকে হারিয়ে কিছুদিনের জন্য শো থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তাঁর জায়গায় দিদি নম্বর ওয়ানের দায়িত্ব নিলেন সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস। সেট থেকে রচনা ফেসবুক লাইভে বলেন, “অনেকদিন পরে দিদি নম্বর ওয়ান-এর শুটিংয়ে এলাম। এ আমার নিজের ঘরে ফিরে আসা। আবার দেখা হবে সোমবার থেকে। এই কয়েকদিন আসতে পারিনি। আপনারা সকলে জানেন, কেন আসতে পারিনি। আবার আপনাদের আনন্দ দেওয়ার চেষ্টা করব। 

আরও পড়ুন, Vicky-Katrina: 'ওমিক্রন' কাঁটায় অতিথি তালিকায় কাঁচি! তবু আপ্যায়নে ৪৫ হোটেল বুক ভিকি-ক্যাটরিনার

তিনি আরও বলেন, ''আমি এখনও মানসিক দিক থেকে বিপর্যস্ত। কিন্তু কথায় আছে শো মাস্ট গো অন। তাই আপনাদের ভালবাসা পেতে আবার ফিরে এসেছি। অনেকটা ঠিক ঘরে ফেরার মতো। কারণ, এই দিদি নম্বর ওয়ান আমার কাছে ঘরের মতোই। দর্শকদের সঙ্গে নিয়ে দিদি নম্বর ওয়ান একটা বড় পরিবার। সুদীপা এবং সৌরভ এই কয়েকদিন আপনাদের আনন্দ দিয়েছে। আমি ওদের কাছে গ্রেটফুল।’'

চ্যানেলের পক্ষ থেকে জানান হয়েছিল, সবাই পাশে রয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়ের। তবে জনপ্রিয় ধারাবাহিকটি যাতে বন্ধ না হয়, সেজন্যই সাময়িকভাবে সেই দায়িত্ব নিয়েছিলেন সুদীপা ও সৌরভ। সোমবার দিদি নম্বর-১ এর আউটডোর সেট থেকেই অনুরাগীদের সামনে হাজির হবেন রচনা বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)