নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, এ কী করলেন তনুশ্রী দত্ত?

মোবাইল ফোনও বন্ধ করে রেখেছেন 

Updated By: Oct 31, 2018, 04:38 PM IST
নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, এ কী করলেন তনুশ্রী দত্ত?

নিজস্ব প্রতিবেদন : নানা পাঠেকরের বিরুদ্ধে অভিযোগ করায়, একাধিক সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কখনও সংবাদমাধ্যমের একাধিক প্রশ্ন ঘিরে ধরেছে তাঁকে, আবার কখনও রাখি সাওয়ান্তের অশ্লীল কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি। কিন্তু, তা সত্ত্বেও দমে যাননি তিনি। উল্টে, যৌন হেনস্থার বিরুদ্ধে চলেছে তাঁর লাগাতার প্রতিরোধ। কিন্তু, এবার বেশ কিছুদিনের জন্য জনসংযোগ থেকে সরে দাঁড়ালেন তনুশ্রী দত্ত।

আরও পড়ুন : মেয়ে থাকবে, সিঙ্গাপুরে বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল
রিপোর্টে প্রকাশ, 'মি টু' ঝড়ের জেরে বিধ্বস্ত হয়ে পড়েছেন তনুশ্রী। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়া থেকে সরে গিয়েছেন তিনি। শুধু সোশ্যাল মিডিয়া নয়, জনসংযোগ প্রায় বন্ধই করে দিয়েছেন বাঙালি অভিনেত্রী। নিজের মোবাইল ফোনও বন্ধ করে দিয়েছেন। পুনের একটি সংস্থায় আপাতত তাঁর দিন কাটছে। যোগ, ধ্যানের মাধ্যমে সেখানে মনসংযোগ শুরু করেছেন বাঙালি অভিনেত্রী। তবে কতদিন জনসংযোগ থেকে একেবারে বিচ্ছিন্ন থাকবেন তনুশ্রী, সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে, পুনের ওই সংস্থা থেকে ফেরার পরই ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ফের খোলসা করে তনুশ্রী সবটা জানাবেন বলেও খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : মিথ্যে বলছেন জ্যাসলিন? শিষ্যার সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক অনুপ
২০০৮ সালে 'হর্ন ওকে প্লিস'-এর সেটে নানা পাঠেকর তাঁর যৌন হেনস্থা করেছেন। ওই সময় সেটে হাজির ছিলেন বলিউডের জনপ্রিয় করিওগ্রাফার গণেশ আচার্যও। কিন্তু, সবকিছু জেনে বুঝেও কেউ এ বিষয়ে মুখ খোলেননি। শুহু তাই নয়, নানা পাঠেকরের বিরুদ্ধে অভিযোগ করায় মহারাষ্ট্র নবনির্মাণ সেনা তাঁকে হুমকি দেয় বলে অভিযোগ। ভয় দেখিয়ে তাঁর গাড়ি ভাংচুর করা হয় বলেও অভিযোগ করেন তনুশ্রী।

আরও পড়ুন : নিকের জন্যই সব, প্রিয়াঙ্কা নিচ্ছেন চরম সিদ্ধান্ত?
বাঙালি অভিনেত্রীর এই অভিযোগের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা বলিউড জুড়ে। তনুশ্রীকে নিয়ে কার্যত দু'ভাগ হয়ে যান বলিউড সেলেবরা। অমিতাভ বচ্চন, আমির খান-রা অবশ্য এ বিষয়ে মুখ খুলতে চাননি। আর এসবের পরই তনুশ্রীর বিরুদ্ধে অশ্লীল অভিযোগ করে মাঠে নামেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : অর্থের জন্য তৈমুরকে বিক্রি করে দেবেন সইফ? বাগড়া দিলেন করিনা!
তিনি দাবি করেন, নানা পাঠেকরের বিরুদ্ধে অহেতুক অভিযোগ করছেন তনুশ্রী। নানা পাঠেকর 'আশিক বানায়া আপনে' অভিনেত্রীর সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি। দীর্ঘদিন পর দেশে ফিরে এখন জনপ্রিয়তা পাওয়ার জন্যই তনুশ্রী এই ধরনের অযথা অভিযোগ করছেন। শুধু তাই নয়, নানা পাঠেকর, গণেশ আচার্য-রা অত্যন্ত সভ্য মানুষ। তাই তনুশ্রীর অহেতুক অভিযোগ নিয়ে তাঁরা মাথা ঘামান না বলেও দাবি করেন টেলিভিশনের 'ড্রামা কুইন' রাখি। যদিও রাখির অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ তনুশ্রী। রাখি সাওয়ান্তের মত 'নিচু' মানসিকতার 'চরিত্রহীন' মানুষ তাকে নিয়ে কী বললেন, তা নিয়ে ঘাম ঘামান না বলেও দাবি করেন তনুশ্রী।  

.