মেয়ে থাকবে, সিঙ্গাপুরে বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল

ইতিমধ্যেই সিঙ্গাপুরে পাড়ি দিয়েছেন নাইশা 

Updated By: Oct 31, 2018, 03:28 PM IST
মেয়ে থাকবে, সিঙ্গাপুরে বিলাসবহুল বাড়ি কিনলেন কাজল

নিজস্ব প্রতিবেদন : ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজে ভর্তি হয়েছে মেয়ে। ফলে মুম্বই ছেড়ে বেশ কয়েক বছর সিঙ্গাপুরেই থাকতে হবে। কলেজের আবাসিকে থাকার ব্যবস্থা থাকলেও, মেয়ে তাতে একদমই রাজি নন। আর সেই কারণেই এবার সিঙ্গাপুরে একটি বাড়ি কিনে ফেললেন কাজল এবং অজয় দেবগণ।
রিপোর্টে প্রকাশ, সিঙ্গাপুরে পড়াশোনা করতে গিয়ে যাতে মেয়ে নাইশার কোনও সমস্যা না হয়, সেই কারণেই সেখানে একটি বিলাসবহুল বাড়ি কেনেন অজয়-কাজল। আগামী বছরের জানুয়ারি মাস থেকেই সিঙ্গাপুরের ওই নতুন বাড়িতে নাইশা থাকা শুরু করবেন বলে খবর। কলেজের আবাসিক পছন্দ না হওয়াতেই মেয়ের জন্য নতুন বাড়ি কেনার সিদ্ধান্ত নেন অজয়-কাজল। যদিও এই বিষয়ে সেলিব্রিটি দম্পতি কোনও মন্তব্য করেননি।
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অজয় দেবগণ বলেন, পড়াশোনার জন্য নাইশা সিঙ্গাপুরে থাকছেন। কিন্তু, মেয়ের সঙ্গে এই বিচ্ছেদ তাঁদের পক্ষে মেনে নেওয়া বেশ কষ্টকর। কিন্তু, শত সমস্যা হলেও, মেয়ের এই সিদ্ধান্তকে তাঁদের মেনে নিতেই হচ্ছে। সম্প্রতি অজয় দেবগণ এবং তাঁর ছেলে যুগ সিঙ্গাপুর থেকে ফেরেন। জানা যায়, নাইশার সঙ্গে দেখা করতেই ছেলেকে নিয়ে সিঙ্গাপুরে উড়ে যান অজয়। পাশাপাশি পড়াশোনা থেকে অবসর পেলে নাইশাও ছুটে আসছেন বাবা-মা, ভাইয়ের কাছে।
কাজলের 'হেলিকপ্টার ইলা'-র মুক্তির সময় মুম্বইতে আসেন নাইশা। মা-এর নতুন সিনেমার স্পেশাল স্ক্রিনিং দেখে তবেই তিনি আবার বিদেশে পাড়ি দেন।
জানা যাচ্ছে, মেয়ের যাতে কোনও অসুবিধা না হয় , সেই কারণেই সিঙ্গাপুরের অভিজাত এলকায় বাড়ি কেনেন অজয়-কাজল।