রোহনপ্রীত সিং-এর সঙ্গে সত্যিই কি বিয়েটা করছেন নেহা কক্কর?

 এতদিন চুপ থাকার পর অবশেষে এবিষয়ে মুখ খুলেছেন নেহা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 9, 2020, 09:45 PM IST
রোহনপ্রীত সিং-এর সঙ্গে সত্যিই কি বিয়েটা করছেন নেহা কক্কর?

নিজস্ব প্রতিবেদন: রোহনপ্রীত সিংয়ের সঙ্গে পাকাপাকিভাবে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর! সম্প্রতি একটি ছবি নিয়ে জোর জল্পনা শুরু হয়। যেখানে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের রোকা হয়ে গেল বলে মন্তব্য করেন অনেকে। আর এতদিন চুপ থাকার পর অবশেষে এবিষয়ে মুখ খুলেছেন নেহা। 

শুক্রবার নেহা নিজেই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে নেহা লিখেছেন ''রোহনপ্রীত সিং তুমি শুধু আমার''।হ্যাশট্যাগ দিয়েছেন নেহুপ্রীত। অর্থাৎ নেহার নেহু আর রোহনপ্রীতের প্রীত। একই সঙ্গে ''আমার জীবনের সঙ্গে আলাপ করুন'' বলে রোহনপ্রীতও ইনস্টাগ্রামে নেহার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন-৩৭ বছরের ছোট, ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অনুপ জালোটা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Rohanpreet Singh (@rohanpreetsingh) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এখানেই শেষ নয়, রোহপ্রীত নেহার পোস্টের নিজেও 'মেরি জিন্দেগী' বলে কমেন্ট করেছেন। পাল্টা উত্তরে নেহা রোহনপ্রীতকে 'রোহু বেবি' বলে ডেকেছেন। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...

আরও পড়ুন-করোনা আক্রান্ত বাংলাদেশের খ্যাতনামা গায়ক, অভিনেতা তথা মিথিলার প্রাক্তন স্বামী তাহসান খান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নেহা কক্কর ও রোহনপ্রীত সিং-এর এই পোস্টের পর অন্তত তাঁদের সম্পর্ক নিয়ে কোনও ধোঁয়াশা থাকল না। নেহা ও রোহনপ্রীত অফিসিয়ালি তাঁদের সম্পর্কের কথা ঘোষণার পর, বিয়ের ঘোষণাও খুব শীঘ্রই করবেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর আগামী ২৪ অক্টোবর নেহা ও রোহনপ্রীত সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। প্রসঙ্গত, রোহনপ্রীত সিংও একজন পাঞ্জাবি গায়ক।

এর আগে অভিনেতা হিমংশ কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা।  ৪ বছর সম্পর্কে থাকার পর তাঁদের সে সম্পর্ক ভেঙে যায়। পরবর্তীকালে আদিত্য নারায়ণের সঙ্গেও নেহার সম্পর্কে গুঞ্জন শোনা গিয়েছিল, তবে সেটা ছিল নিছকই মিউজিক ভিডিয়োর প্রমোশনের জন্য।

 

.