'অন্যের কেচ্ছা করে সহানুভূতি আদায়ের চেষ্টা' নওয়াজকে নিশানা প্রথম প্রেমিকার

Updated By: Oct 29, 2017, 08:03 PM IST
'অন্যের কেচ্ছা করে সহানুভূতি আদায়ের চেষ্টা' নওয়াজকে নিশানা প্রথম প্রেমিকার

নিজস্ব প্রতিবেদন : আপাত দৃষ্টিতে ভদ্র মানুষটির মধ্যে যে এমন একজন মানুষ লুকিয়েছিল, তা কে আর জানত! তবে নিজেই সব জানিয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে তিনি যতটা বলছেন, তাঁর সব প্রাক্তন প্রেমিকারা বলছেন আরও অনেক কিছুই। প্রাক্তন মিস ইন্ডিয়া নিহারিকা সিং-এর পর এবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মুখ খুললেন তাঁর প্রথম প্রেমিকা সুনীতা রাজওয়ার। তাঁর কথায় 'সাজিয়ে গুছিয়ে সুন্দর ভাবে গল্প বলছেন নওয়াজ।'  নওয়াজের আত্মজীবনী 'অ্যান অর্ডিনারি লাইফ'-কে কটাক্ষ করে সুনীতা নাম দিয়েছেন 'এক্সট্রাঅর্ডিনারি লাইস'

নওয়াজের আত্মজীবনী 'অ্যান অর্ডিনারি লাইফ'-এ লেখা রয়েছে। নওয়াজ ও সুনীতা দুজনেই ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়তেন, যদিও সে সময় তাঁদের আলাপ হয়নি। পরে একটা নাটকে কাজ একসঙ্গে অভিনয় করতে গিয়ে দুজনের আলাপ হয়। বইতে লেখা রয়েছে, 'প্রতিদিন মীরা রোডে আমার বাড়িতে আসত সুনীতা। আর ছোট হরফে শৈল্পিকভাবে আমার ঘরের গোটা দেওয়ালে ও আমাদের দুজনের নাম লিখেছিল। তারপর একদিন ও ওর বাড়ি গেল আর আমাদের সম্পর্ক শেষ হয়ে গেল। পরে আমার সাদা রঙ দিয়ে সুনীতার সেই লেখা গুলো মুছে দিয়েছিলাম।'

নওয়াজ লিখেছেন, তিনি নাকি এই প্রেম ভেঙে যাওয়ার পর ভেঙে পড়েছিলেন, এমনকি আত্মহত্যাও করতে গিয়েছিলেন। নওয়াজের কথায় সুনীতা হয়ত একজন স্ট্রাগলিং অভিনেতার বদলে একজন সফল অভিনেতাকে বিয়ে করতে চেয়েছিলেন। পরে নওয়াজ সফল হওয়ার পর সুনীতা এই সম্পর্কের কথা সকলের কাছে বলেছেন।

আর নওয়াজের এই সমস্ত কথাবার্তাকেই মিথ্যে বলে দাবি করেছেন অভিনেত্রী সুনীতা রাজওয়ার। তাঁর কথায়, আপাত দৃষ্টিতে নওয়াজ নিজেকে খারাপ বললেও, তাঁর লিখন কৌশলে নিজের দোষগুলো অন্যের ঘাড়ে চাপিয়েছেন। এছাড়া, সুনীতার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়া যে কারণ নওয়াজ দেখিয়েছেন, সে প্রসঙ্গে সুনীতার বক্তব্য, নওয়াজের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ ছিল তাঁর নিচু মানসিকতা। নওয়াজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভালোবাসা শব্দের উপর তাঁর বিশ্বাসই উঠে গিয়েছিল। 

আরও পড়ুন-ডাকাতির অভিযোগে ফের গ্রেফতার ইন্ডিয়ান আইডল প্রতিযোগী

প্রথমত তাঁরা ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়ার সময় একে অপরকে চিনতেন না বলে যে দাবি নওয়াজ করেছেন, সেটাই মিথ্যে বলে দাবি সুনীতার। তাঁর কথায় নওয়াজ তাঁর থেকে এক বছরের সিনিয়ার ছিলেন। তাঁরা দুজন দুজনকে ভালোভাবেই চিনতেন, তবে কথাবার্তা বেশি হত না।

তিনি গরিব ছিলেন বলে সুনীতা তাঁকে ছেড়ে যান, নওয়াজের এই অভিযোগের উত্তরে তিনি বলেন, সেসময় তো ওর কাছে  মাথা গোঁজার জন্য ঘর ছিল, আমার তো তাও ছিল না। নওয়াজ আসলে লোকজনের সহানুভূতি আদায় করতে চাইছে বলে অভিযোগ করেন সুনীতা। পাশাপাশি নওয়াজ ঘরে যে শৈল্পিক নাম লেখার কথা বলেছেন, সেটাও সুনীতার কথামত নওয়াজকে শেখানোর জন্য, আর সেটা নাটকীয়ভাবে যেভাবে মুছে ফেলার বর্ণনা দিয়েছেন নওয়াজ, তারও জবাব নেই বলে কটাক্ষ করেন সুনীতা। তিনি নওয়াজের বই 'অ্যান অর্ডিনারি লাইফ'-কে 'এক্সট্রাঅর্ডিনারি লাইস' বলে কটাক্ষ করেন।

 

প্রসঙ্গত নওয়াজের লেখা নিয়ে দুদিন আগেই তোপ দেগেছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং। বই বিক্রির জন্য তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে নওয়াজ সাজিয়ে গুছিয়ে মিথ্যে লিখেছেন বলে  দাবি করেছিলেন নীহারিকাও।

  আরও পড়ুন- শুধু শরীরের খিদে মেটাতেই মডেলের সঙ্গে জড়িয়েছিলাম সম্পর্কে! অকপট নওয়াজ