সোশ্যাল মিডিয়ায় অসহায় তিতলির আর্তি, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন Dev

 কঠিন পরিস্থিতিতে বাবাকে বাঁচাতে সোশ্যাল মিডিয়ায় আবেদন করেন ষষ্ঠ শ্রেণীর তিতলি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 16, 2021, 11:49 PM IST
সোশ্যাল মিডিয়ায় অসহায় তিতলির আর্তি, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন Dev

নিজস্ব প্রতিবেদন: কোনও মানুষের দুঃখ দেখলেই কেঁদে ওঠে তাঁর প্রাণ। বাড়িয়ে দেন তাঁর হাত। যে কোনও সমস্যার সমাধানে ত্রাতা হিসাবে এগিয়ে আসেন তিনি। নিজের সাধ্যমতো সাহায্য করেন অভিনেতা। তিনি তো শুধু সুপারস্টার নন, সমাজের দায়িত্বও রয়েছে তাঁর কাঁধে। তিনি অভিনেতা সাংসদ দেব। এবার এক ছোট্ট মেয়ের আর্তি শুনে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

আরও পড়ুন:টলিপাড়ায় বন্ধ শুটিং ,আগামিকাল থেকে দেখতে পাবেন তো আপনার পছন্দের ধারাবাহিক?

ছোট্ট মেয়ে তিতলি, চূচাড়ার বাসিন্দা। ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। বাবা বিছানায় শয্যাশায়ী। বাবার চিকিৎসার খরচ জোগাতে পারছে না পরিবার।। কঠিন পরিস্থিতিতে বাবাকে বাঁচাতে সোশ্যাল মিডিয়ায় আবেদন করেন তিতলি। একটি ভিডিও তৈরি করেন, আর সেই বার্তাই পৌঁছে যায় তৃনমূল সাংসদ দেবের কাছে। সঙ্গে সঙ্গে টুইটের রিপ্লাই করে সাহায্যের আশ্বাস দেন দেব।

চুঁচুড়া অন্তার বাগানের একটি ভাড়া বাড়িতে থাকেন সন্দীপ দত্ত, সঙ্গে তাঁর স্ত্রী ও মেয়ে। গত তিন বছর ধরে তাঁর এই শারীরিক অসুস্থতা। পেশায় তিনি সেলসম্যান। প্রথমে তার প্যানক্রিয়াসের সমস্যা ধরা পরে। হাই সুগার থাকায় কিডনি আর লিভারে এফেক্ট করে। ব্যাঙ্গালোরে গিয়ে চিকিৎসা করানোর চেষ্টা করেন। প্যানক্রিয়াস অপারেশন করাতে সারে ছয় লক্ষ টাকা খরচ , তাই টাকার অভাবে ব্যাঙ্গালোর থেকে ফিরে আসেন সন্দীপ বাবু। কিছু মানুষের সাহায্য পাওয়ার পর গত মার্চ মাসে হায়দ্রাবাদে চিকিৎসা করাতে যান। অস্ত্রোপচার করালেও সুস্থ হওয়ার কোনও নিশ্চয়তা নেই বলে জানিয়ে দেয় হাসপাতাল কতৃপক্ষ। কলকাতায় ফিরে আসেন তাঁরা। কলকাতার শিশু মঙ্গল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাই সুগার থাকায় কোমরের নীচে ইনফেকশান হয়ে যায়। ফের করাতে হয় অস্ত্রোপচার। বর্তমানে বিছানায় শয্যাশায়ী তিনি। সংসারে দু বেলা দুমুঠো অন্ন তুলে দেওয়ারও নেই কেউ, ওষুধ কেনাও কঠিন হয়ে গিয়েছে  তাঁর স্ত্রী মুনমুন দেবীর কাছে।

সোশ্যাল মিডিয়ায় মেয়ের আবেদন জানানোর পর সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এসেছেন কিছু মানুষ। ইতিমধ্যে তার টিমের তরফ থেকে মুনমুন দেবীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার কাছে থেকেও এসেছে সাহায্যের প্রতিশ্রুতি। এছাড়াও এগিয়ে এসেছে এক শিক্ষক সংগঠন। তিতলির বাবার সুস্থতা কামনায় এখন ভরে গিয়েছে তিতলির সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

.