রানু মণ্ডলের পর ভাইরাল লখনউয়ের উবর চালকের গান, শুনে নিন

ইতিমধ্য়েই ওই উবর চালকের গান নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে 

Updated By: Sep 17, 2019, 06:07 PM IST
রানু মণ্ডলের পর ভাইরাল লখনউয়ের উবর চালকের গান, শুনে নিন

নিজস্ব প্রতিবেদন: রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল গোটা দেশে জনপ্রিয় হয়ে যান রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের গান 'এক প্যার কা নগমা' গেয়ে, হু হু করে ভাইরাল হয়ে যান রানু। তাঁর গান শুনে সোজা মুম্বই থেকে ডাক আসে। মুম্বইতে গিয়ে প্রথমে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হন রানু মণ্ডল। ওই শেয়ার মঞ্চেই হিমেশ রেশমিয়া, নিজের ছবির গায়িকা হিসেবে বেছে নেন রানুকে। এরপর হিমেশের স্টুডিয়োতে হাজির হয়ে প্রথমে 'তেরি মেরি' এবং পরে 'আশিকি মে তেরি' গেয়ে, জনপ্রিয়াতার আরও একধাপ সিড়িতে চড়ে বসেন বছর ৫৫-র এই মহিলা।

আরও পড়ুন : অনুষ্ঠানের মাঝে আচমকাই নিককে টেনে ধরে চুম্বন প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিয়ো
রানাঘাটের রানু মণ্ডলকে নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় ভাইরাল হল লখনউয়ের এক উবর চালকের গান। 'নজর কে সামনে' গেয়ে, রাতারাতি ভাইরাল হয়ে যান লখনউয়ের উবর চালক বিনোদজি। গৌরব নামে একটি ট্যুইটার হ্যান্ডেল থেকে প্রথমে বিনোদজির ওই গান শেয়ার করা হয়। সেখানেই ওই ট্যুইটার ব্যবহারকারী, উবর চালক বিনোদজির সঙ্গে পরিচয় করিয়ে দেন নেটিজেনদের। তিনি জানান, উবর চালানোর পাশাপাশি বিনোদজির রয়েছে অপূর্ব গানের গলা। তাঁর একটি ইউটিউব চ্যানেল ও ইউটিউবে মিউজিক চ্যানেলও রয়েছে বলে জানানো হয়।
শুনুন সেই গান...

 

এই ভিডিয়োতে 'নজর কে সামনে' গাইতে দেখা যায় উবর চালককে। হাতে মাইক্রোফোন নিয়ে খালি গলাতেই গান গাইতে শোনা যায় বিনোদকে। উবর চালকের এই গান শুনে উচ্ছ্বসিত নেটিজেনরা।

.