ভাইরাল ঐশ্বর্যর সমকামী ভিডিও, তোলপাড় রুপোলি জগত

ভিডিওর সত্যতা নিয়েও উঠছে প্রশ্ন

Updated By: Aug 3, 2018, 04:34 PM IST
ভাইরাল ঐশ্বর্যর সমকামী ভিডিও, তোলপাড় রুপোলি জগত

নিজস্ব প্রতিবেদন : ঐশ্বর্যর সমকামী ভিডিও নিয়ে তোলপাড় রুপোলি জগত। কি অবাক লাগছে তো শুনতে? ভাবছেন, আবোল তাবোল যত। কিন্তু, এমনই ঘটনা নিয়ে এবার তোলপাড় শুরু হয়েছে। তবে যাঁর কথা বলা বলা হচ্ছে, তিনি ঐশ্বর্য রাই বচ্চন নন। সমকামী ভিডিও ভাইরাল হয়েছে ঐশ্বর্য দত্তের।

আরও পড়ুন : গাড়ির মধ্যে ঢুকে দীপিকাকে আদর রণবীরের, ভাইরাল ভিডিও

তামিল বিগ বস প্রতযোগী ঐশ্বর্য দত্তের সমকামী ভিডিও ভাইরাল হওয়ায় ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে। ওই ভিডিওতে অন্য একজনের মহিলার গালে চুম্বন করতে দেখা গিয়েছে ঐশ্বর্য দত্তকে। শোনা যাচ্ছে, একটি বাংলা সিনেমার ক্লিপিংসেই নাকি ওই সমকামী দৃশ্য দেখা গিয়েছে। আর সেখানেই রয়েছেন ঐশ্বর্য দত্ত। শুধু তাই নয়, সমুদ্র সৈকতেও এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে ঐশ্বর্য দত্তকে। তবে কোন বাংলা সিনেমার ক্লিপিংস এটি, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিংবা সেই সিনেমার নামও করা হয়নি উল্লেখ।

যদিও, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি বিগ বস তামিলের ওই প্রতিযোগী। তবে ওই ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি ঐশ্বর্য দত্ত নন বলেও দাবি করেছেন তাঁর ভক্তরা। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

আরও পড়ুন : অভিষেক সহ বচ্চনদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ পরিচালকের!

এদিকে বছর আঠাশের ঐশ্বর্য দত্ত কখনও কোনও বাংলা সিনেমায় অভিনয় করেছেন কি না, তা সঠিকভাবে মনে করতে পারছেন না তাঁর ভক্তরা। তামিল সিনেমা ‘নকুল’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে পা রাখেন ঐশ্বর্য দত্ত। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।

তবে বিষয়টি নিয়ে বিগ বস তামিলের নির্মাতারাও কোনও মন্তব্য করতে চাননি।

.