অস্ট্রেলিয়াতে হাবি অভিষেকের জন্মদিন সেলিব্রেশনের পরিকল্পনা ঐশ্বর্যর

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের জুটি বলিউডের অন্যতম আলোচিত জোড়ি।  সামাজিক অনুষ্ঠান হোক কিংবা অ্যাওয়ার্ড শো মাঝে মধ্যেই অভি ও অ্যাশকে একসঙ্গে দেখা যায়। আবার কখনও তাঁদের সঙ্গে হাজির থাকেন ছোট্ট আরাধ্যা। আগামী ৫ ফেব্রুয়ারি ৪২ বছরে পা রাখতে চলেছেন ছোটে বচ্চন। তাঁর আসন্ন জন্মদিনে কোনও সেলিব্রেশন হবে না তা কখনও হয়!

Updated By: Jan 21, 2018, 05:10 PM IST
অস্ট্রেলিয়াতে হাবি অভিষেকের জন্মদিন সেলিব্রেশনের পরিকল্পনা ঐশ্বর্যর

নিজস্ব প্রতিবেদন: ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের জুটি বলিউডের অন্যতম আলোচিত জোড়ি।  সামাজিক অনুষ্ঠান হোক কিংবা অ্যাওয়ার্ড শো মাঝে মধ্যেই অভি ও অ্যাশকে একসঙ্গে দেখা যায়। আবার কখনও তাঁদের সঙ্গে হাজির থাকেন ছোট্ট আরাধ্যা। আগামী ৫ ফেব্রুয়ারি ৪২ বছরে পা রাখতে চলেছেন ছোটে বচ্চন। তাঁর আসন্ন জন্মদিনে কোনও সেলিব্রেশন হবে না তা কখনও হয়!

বিশেষ সূত্রে খবর, এবছর হাবি অভিষেকের জন্মদিন অস্ট্রেলিয়াতে সেলিব্রেট করার পরিকল্পনা করছেন রাই সুন্দরী। ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে তার তোরজোড়।আর অবশ্যই অভিষেক ও ঐশ্বর্যর সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে অস্ট্রেলিয়া যাচ্ছে তাঁদের আদরের কন্যা আরাধ্যাও। তবে তাঁদের সঙ্গে বচ্চন পরিবারের অন্যান্যরাও যাচ্ছেন কিনা সেখবর এখনও মেলেনি।

এদিকে সম্প্রতি 'ফানে খান'-এর শ্যুটি শেষ করেছেন ঐশ্বর্য। সেখানে অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে তাঁকে। অন্যদিকে খুব শীঘ্রই অনুরাগ কাশ্যপের 'মনমরজিয়া' ছবির শ্যুটিং শুরু করবেন অভিষেক। ছবির শ্যুটিং হবে কাশ্মীরে।

.