কোথায় তাঁরা? অভিষেক, আরাধ্যাকে নিয়ে অদ্ভূত ঘেরাটোপ তৈরি ঐশ্বর্যর?

কিছুই জানাননি রাই 

Updated By: Jan 1, 2019, 04:25 PM IST
কোথায় তাঁরা? অভিষেক, আরাধ্যাকে নিয়ে অদ্ভূত ঘেরাটোপ তৈরি ঐশ্বর্যর?

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগেই দেশ ছেড়েছেন তাঁরা। কিন্তু, বছরের শুরু কথায় করছেন, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন। আর সেই কারণেই নতুন বছরের শুরুতে ছবি শেয়ার করলেন ঠিকই, কিন্তু কোন জায়গা থেকে, তা স্পষ্ট করেননি বচ্চনরা। বুঝতেই পারছেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : স্বামী সিদ্ধার্থের সঙ্গে বিয়ে ভাঙছে বিদ্যার?
সম্প্রতি মেয়ে আরাধ্যাকে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন ঐশ্বর্য, অভিষেক। সাত সকালে মুম্বই বিমানবন্দরে তাঁদের দেখা মেলে। কিন্তু, ২০১৮ শেষ করে, ১৯-এর শুরুটা কোথায় করছেন,সে বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি রাই-দের। এক কথায়, পাপারাত্জিকে চমকের মধ্যে রেখেই মুম্বই ছাড়ে জুনিয়র বচ্চনের পরিবার। সেই ছবি আপনাদের দেখিয়েছিল জি ২৪ ঘণ্টা ডট কম। আর এবার সেই অজানা জায়গা থেকেই ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানান রাই। আরাধ্যা এবং অভিষেককে সঙ্গে নিয়ে।

আরও পড়ুন : ক্যান্সারের কামড়, অভিনেত্রী সোনালি বেন্দ্রে এক্কেবারে পাল্টে গেলেন!

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধু ঐশ্বর্যই নন, নতুন বছরের শুরুতে ছবি শেয়ার করেন অভিষেক বচ্চনও। ২০১৯ অনেক আশা নিয়ে হাজির হচ্ছে বলে সেখানে জানান এ বি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ঐশ্বর্য এবং অভিষেকের পাশাপাশি অমিতাভ বচ্চনও ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানান গোটা পরিবারের সঙ্গে। যেখানে অভিষেক, ঐশ্বর্য, অরাধ্য়ার পাশাপাশি মেয়ে শ্বেতা নন্দা, নাতনি নভ্য়া নভেলি এবং জয়া বচ্চনকে দেখা যায়। নতুন বছর যাতে প্রত্যেকের ভাল কাটে, সেই প্রার্থনাই জানায় বচ্চন পরিবার।

.