Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে বাড়ছে দূরত্ব! বিচ্ছেদের পথে ঐশ্বর্য?

বর্তমানে অধিকাংশ সময়ই নিজের বাপের বাড়িতে কাটাচ্ছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। তবে কী এবার বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে অভিনেত্রীর? এবার তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তাঁকে আবার শিরোনামে এনেছে।

Updated By: Nov 22, 2023, 01:45 PM IST
Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে বাড়ছে দূরত্ব! বিচ্ছেদের পথে ঐশ্বর্য?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে অধিকাংশ সময়ই নিজের বাপের বাড়িতে কাটাচ্ছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। কখনও মা বৃন্দা রাই-এর সঙ্গে, কখনও বা আবার মেয়ে আরাধ্যার সঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। বচ্চন পরিবারের চলতি বছরের দীপাবলি অনুষ্ঠানেও দেখতে পাওয়া যায়নি তাঁকে। কানাঘুষো শোনা গেছে সেই সময় তাঁর মেয়েকে নিয়েই ঘুরতে গেছিলেন তিনি। তবে কী এবার বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে অভিনেত্রীর?

এর আগেও বহুবার অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজব সামনে এসেছে। তাঁর এবং তাঁর শ্বাশুড়ি জয়া বচ্চনের সম্পর্ক মোটেও ভাল না এমন গসিপও শোনা যায় নেটিজেনদের মুখে। সেটিও একটি কারণ অভিষেকের সঙ্গে তাঁর দূরত্ব বেড়ে যাওয়ার। তবে এবার তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তাঁকে আবার শিরোনামে এনেছে।

আরও পড়ুন: Singer Nobel: অন্যের বউ ফুসলিয়ে আনলেন নোবেল! ফের বিতর্কে জনপ্রিয় এই গায়ক

সম্প্রতি অভিনেত্রীর বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন ছিল। একটি পোস্টের মাধ্যমে সে তাঁর প্রয়াত বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেখানেও তাঁর মা এবং আরাধ্যার সঙ্গেই দেখতে পাওয়া গেছে তাঁকে। কিন্তু কোথাও দেখতে পাওয়া যায়নি অভিষেক বচ্চনের। গত কয়েক মাস ধরেই তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া যায়নি, সেই থেকেই বাড়ছে জল্পনা। তবে কী সত্যি এবার ভাহন ধরবে তাঁদের সম্পর্কে?

পোস্টে বাবাকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘অন্তর থেকে ভালবাসি তোমাকে, প্রিয় বাবা। উদার, কেয়ারিং, স্ট্রং তোমার মতো কেউ না। শুভ জন্মদিন! প্রার্থনার মাধ্যমে তোমাকে মনে করছি। আমরা তোমাকে খুব মিস করি।‘

আরও পড়ুন: Aditi Munshi: একের পর এক শো বাতিল! এমন কী হল অদিতি মুন্সীর?

এর আগে, ঐশ্বর্যর জন্মদিনেও বেড়েছিল জল্পনা। ৫০ তম জন্মদিনে তাঁর স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে কোনও ছবিই দেখতে পাওয়া যায়নি। শোনা যায়নি তাঁদের দেখা হওয়ার কথাও। শুধুমাত্র অভিনেত্রীর একটি সাদা কালো ছবি ছেড়ে ‘শুভ জন্মদিন’ লিখে পোস্ট করতে দেখা গেছে অভিষেককে। ভার্চুয়াল এই উইশে গসিপের হার হয়েছিল দ্বিগুণ।

তবে এইসব জল্পনা উস্কে কোনও রকম প্রতিক্রিয়াই দেয়নি অভিনেত্রী। তাঁর বাপের বাড়িতে বেশি সময় কাটানের কারণ, শুধুমাত্র তাঁর মা-কে সময় দেওয়ার জন্যও হত পারে, এমনটাও মনে করছেন অনেকেই।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.