আজমেঢ় শরিফে হঠাত ঘিরে ফেলা হল অজয় দেবগণকে, ভাইরাল ভিডিয়ো

পুলিস হাজির হয় সেখানে 

Updated By: Nov 5, 2019, 02:41 PM IST
আজমেঢ় শরিফে হঠাত ঘিরে ফেলা হল অজয় দেবগণকে, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ছেলে যুগকে নিয়ে রাজস্থানের আজমেঢ় শরিফে গিয়েছিলেন অজয় দেবগণ। অজয়কে দেখে আচমকাই সেখানে ঘিরে ফেলেন বেশ কিছু মানুষ। আজমেঢ় শরিফে আচমকা কেন অজয় দেবগণকে ওইভাবে ঘিরে ফেলা হল, তা নিয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে হঠাত করে ওই ঘটনা ঘটায়, বলিউড অভিনেতা যে বেশ বিরক্ত হয়েছেন তা বেশ স্পষ্ট তাঁর অভিব্যক্তিকে।

আরও পড়ুন  : ভয় পাবেন সঞ্জয় দত্তকে দেখলে, বাজিরাও মস্তানি, পদ্মাবতের মিশেলেই কি তৈরি হল পানিপথ! দেখুন ট্রেলার
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পরবর্তী ছবি তানাজি-তে অজয় দেবগণকে কীভাবে দেখা যাবে, আপাতত তা নিয়েই চলছে জোর জল্পনা। এই সিনেমায় অজয় দেবগণের সঙ্গে রয়েছেন সইফ আলি খান এবং কাজল একযোগে। তানাজির পাশাপাশি ভূজ-এও দেখা যেতে পারে অজয় দেবগণকে। এই সিনেমায় অজয় দেবগণের পাশাপাশি সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া এবং সোনাক্ষী সিনহাকে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন : ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বাঁধছেন গাঁটছড়া, বিয়ের পিঁড়িতে মালাইকা!

এদিকে দীপাবলি পার্টিতে হাজির হওয়ায় কটাক্ষের মুখে পড়েন অজয় দেবগণের মেয়ে নাইশা দেবগণ। অজয় দেবগণের মেয়ে নাইশা দীপাবলি পার্টিতে যাওয়ার জন্য অতিরিক্ত মেপআপ করেছেন, তা নিয়ে জোর সমালোচনার মুখে পড়তে হয় নাইশাকে। কেউ কেউ নাইশাকে মেকআপের দোকান বলেও কটাক্ষ করতে শুরু করেন। মেকআপ নিয়ে নাইশাকে কটাক্ষ করা হলেও এ বিষয়ে পালটা মুখ খুলতে দেখা যায়নি কাজল বা অজয় দেবগণকে।

.