close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সোশ্যাল মিডিয়ায় মেয়ে নাইসাকে আক্রমণ, রেগে গেলেন অজয়

 ছোট পোশাক পরার জন্যই হোক, কিংবা দাদুর মৃত্যুর পরদিন পার্লারে যাওয়ার জন্য। 

Updated: Jun 12, 2019, 01:26 PM IST
সোশ্যাল মিডিয়ায় মেয়ে নাইসাকে আক্রমণ, রেগে গেলেন অজয়

নিজস্ব প্রতিবেদন: প্রায়শই বিভিন্ন কারণে পেজ থ্রির পাতায় উঠে আসেন অজয়-কাজল কন্যা নাইসা। আবার মাঝে মধ্যেই বিভিন্ন কারণে নেটিজেনদের আক্রমণের শিকারও সবথেকে বেশি হন নাইসা দেবগণ। তা সে ছোট পোশাক পরার জন্যই হোক, কিংবা দাদুর মৃত্যুর পরদিন পার্লারে যাওয়ার জন্য। 

কিছুদিন আগে দাদু বীরু দেবগণের মৃত্যুর ঠিক পরদিনই নাইসার পার্লার থেকে বের হওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর তাতেই নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়তে অজয়-কাজল কন্যাকে। মেয়েকে এভাবে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা অজয় দেবগণ। তাঁর কথাতেই বেশ বোঝা গেল মেয়েকে এধরনের আক্রমণে তিনি বেশ বিরক্ত।

আরও পড়ুন-নুসরতের বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছে অভিনেত্রীর পার্ক সার্কাসের বাড়ি

অজয় বলেন, ''যাঁরা এধরনের কাজ করেন, তাঁদের মানসিকতাই ভীষণ নিচু। আমি এই বিষয়গুলিকে বিশেষ পাত্তা দেওয়ার প্রয়োজন বোধ করি না। বিশেষ করে কিছুু লোকজন ভুয়ো প্রোফাইল খুলে কিছু বোকা বোকা কমেন্ট করেন।'' 

আরও পড়ুন-কলেজ পার্টিতে সুহানার নাচের ভিডিয়ো ভাইরাল

এর আগেও মেয়ে নাইসাকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা নিয়ে মুখ খুলেছিলেন সিংঘম অভিনেতা। বলেন, "আমি এবং কাজল অভিনেতা। আমাদের বিচার করুন, আমাদের সন্তানদের নয়। আমাদের জন্য ওরা প্রচারের আলোয় এসেছে। সবাইকে বিচার করা ঠিক না। আমি যদি কাউকে বিচার করি তাঁর খারাপ লাগবে, আমার সন্তানদেরও লাগে।"

প্রসঙ্গত, এপ্রিল মাসে ১৬ বছরে পা দিয়েছে নাইশা দেবগণ। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করেন মা কাজল। ছবির ক্যাপশনে লেখেন, "১৬তম জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুমি এখনও আমার কাছে সেই ছোটটিই আছো। যতই বড় হও না কেন তুমি আমার হৃৎস্পন্দন হয়েই থাকবে।"  কাজলের কথায় অন্যান্য স্টারকিডদের মতো নাইশার এখনই ছবির জগতে পা দেওয়ার কোনও ইচ্ছা নেই। নাইসা এখন দশম শ্রেণীতে পড়ছেন এবং বোর্ডের পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন।  

আরও পড়ুন-থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা?