বায়ুসেনা আধিকারিক বিজয় কার্ণিকের চরিত্রে অজয় দেবগন

এবার সেই ভূমিকাতেই অভিনেতাকে দেখতে পাবেন সিনেমাপ্রেমীরা। 

Updated By: Mar 19, 2019, 08:50 PM IST
বায়ুসেনা আধিকারিক বিজয় কার্ণিকের চরিত্রে অজয় দেবগন

নিজস্ব প্রতিবেদন: বড় পর্দায় কড়া পুলিস অফিসারের চরিত্রে বহুবার দেখা গেছে অজয় দেবগনকে। এমনকি সেনা জওয়ানের চরিত্রেও দেখা গেছে অজয়কে। তবে এর আগে কখনও বায়ুসেনা আধিকারিকের চরিত্রে অভিনয় করেননি অজয়। এবার সেই ভূমিকাতেই অভিনেতাকে দেখতে পাবেন সিনেমাপ্রেমীরা। 

রিয়েল হিরো স্কোয়াড্রন লিডার বিজয় কার্ণিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন অজয়। ১৯৭১-র ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমির উপর তৈরি হতে চলেছে ছবি। যেখানে উঠে আসবে সেসময় ভারতীয় বায়ুসেনার স্কোয়াড্রন লিডার বিজয় কার্ণিকের কথা। জানা যায়, ১৯৭১-এর যুদ্ধের সময় গুজরাটের পাকিস্তান সীমান্ত সংলগ্ন বায়ুসেনার একটি ঘাঁটি উড়িয়ে দেয় পাক সেনা। এরপর স্কোয়াড্রন লিডার বিজয় কার্ণিক ভুজ সংলগ্ন গ্রাম থেকে স্থানীয মহিলাদের সাহায্য়ে সেই বিমান ঘাঁটি নতুন করে তৈরি করে ফেলেন। এরপর পাল্টা পাকিস্তানের উপর হামলা চালান। ১৯৭১-এর যুদ্ধের সময়কালীন এই পদক্ষেপকে ভারতীয় বায়ুসেনার অন্যতম সাহসী পদক্ষেপ বলে মনে করা হয়। অনেকে আবার এই হামলাকে ভারতের পার্ল হারবার মোমেন্ট বলেও বর্ণিত করেন। সেই ঘটনায় উঠে আসবে অজয়ের এই নতুন ছবিতে। 

আরও পড়ুন-গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটির সাহায্য আলিয়ার

আরও পড়ুন-বদলে গেল 'রাণী'র রূপ, রাজচন্দ্রের বিদায়ে কেঁদে ফেললেন কলাকুশলীরা, ক্যামেরা পার্সন কী করলেন জানেন?

জানা যাচ্ছেন এই ছবির নাম রাখা হচ্ছে ভুজ: দ্যা প্রাইস অফ ইন্ডিয়া। যে ছবির পরিচালনা করবেন অভিষেক দুধাইয়া। ছবির প্রযোজনা করা হচ্ছে টি-সিরিজ অধিকর্তা ভূষণ কুমার ও সিলেক্ট মিডিয়া হোল্ডিং এলএল পি-র তরফে। টি-সিরিজ অধিকর্তা ভূষণ কুমারই প্রথম এই ছবির কথা টুইট করে জানান।

সম্প্রতি অজয় দেবগনের ছবি টোটাল ধামাল বক্স অফিসে ১৫০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছে। প্রসঙ্গত, সদ্য পাকিস্তান থেকে দেশে ফেরা উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নিয়েও ছবি বানাতে চলেছেন বলিউডের বহু পরিচালক, প্রযোজক। 

আরও পড়ুন-ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে ছুটে গেলেন দাদা রণধীর ও ভাইঝি করিশ্মা

.