ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে ছুটে গেলেন দাদা রণধীর ও ভাইঝি করিশ্মা

 ঋষি কাপুরের ঠিক কী হয়েছে তা কাপুর পরিবারের তরফে গোপনই রাখা হয়েছে। 

Updated By: Mar 19, 2019, 04:11 PM IST
ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে ছুটে গেলেন দাদা রণধীর ও ভাইঝি করিশ্মা

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে চিকিৎসারত রয়েছেন অভিনেতা ঋষি কাপুর। গত বছর অক্টোবর মাস থেকে সেখানেই রয়েছেন তিনি। নীতু সিং কাপুরের পোস্ট থেকে জল্পনা তৈরি হয় ক্যান্সারে আক্রান্ত এই প্রবীণ অভিনেতা। যদিও ঋষি কাপুরের ঠিক কী হয়েছে তা কাপুর পরিবারের তরফে গোপনই রাখা হয়েছে। 

মাঝে মধ্যেই ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে গিয়েছেন অনেকেই। কিছুদিন আগেই সুহানা ও গৌরীকে নিয়ে ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে গিয়েছিলেন শাহরুখ। পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া, সোনালি বেন্দ্রে, অনুপম খের, জাভেদ আখতার সহ আরও অনেকেই ঋষি কাপুরকে দেখতে গিয়েছিলেন, এবং তাঁর সঙ্গে বেশকিছুটা সময়ও কাটিয়ে এসেছেন তাঁরা। এছাড়া রণবীর, আলিয়া, ঋষি কাপুরের দুই বোন সহ আরও অনেকেই ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই নিউ ইয়র্কে যাতায়ত করছেন। 

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা রমেন রায় চৌধুরী

এবার ভাই ঋষিকে দেখতে নিউ ইয়র্কে গিয়েছেন দাদা রণধীর কাপুর ও ভাইঝি করিশ্মা কাপুর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নীতু সিং কাপুর। দেখেই বোঝা যাচ্ছে ছবিটি হাসপাতালের ছবি। ঋষি কাপুর ও রণধীর কাপুরের মধ্যে নাকি বেশিরভাগ সময় খাবার নিয়েই আলোচনা হয়েছে বলে লিখেছেন নীতু।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে ঋষি কাপুরের ক্যান্সার হওয়ার জল্পনা উড়িয়েছিলেন দাদা রণধীর কাপুর নিজেই। তিনি বলেছিলেন আপাতত ঋষি কাপুর ভালো আছে। চিকিৎসা চলছে। শোনা যাচ্ছে এমাসের শেষেই নাকি দেশে ফিরবেন ঋষি কাপুর। তিনি ফেরার পরই আগামী এপ্রিল মাসে ভাট ও কাপুর পরিবারে একসঙ্গে বসে আলিয়া রণবীরের বিয়ের ডেট ঠিক করবে। 

আরও পড়ুন-ভাগ্যের নিদারুণ পরিহাসে এই অভিনেতা বর্তমানে বহুতলের নিরাপত্তারক্ষী

.