বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, ছেলে-মেয়েকে নিয়ে অজয়ের সংসার ছাড়ার হুমিক কাজলের!

তেজ এবং রাস্কেল-এও কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের চাপ দিতে শুরু করেন অজয় দেবগণ

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 25, 2020, 11:19 AM IST
বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, ছেলে-মেয়েকে নিয়ে অজয়ের সংসার ছাড়ার হুমিক কাজলের!

নিজস্ব প্রতিবেদন:  বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। জন্ম হয়েছে দুই সন্তানের। তারপরও অটুট তাঁদের সংসার। বলিউডে আসার পর তাঁর কেরিয়ার যখন মধ্যে গগণে, সেই সময় অজয় দেবগণকে বিয়ে করেন তিনি। তাঁদের বিয়ের খবর নিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে উঠলেও, তিনি কিন্তু একেবারে চুপিসাড়ে ঘর সংসার সামলাতে শুরু করেন। বুঝতেই পারছেন, কাজলের (Kajol) কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : একাধিক সম্পর্ক, করিনা থেকে সানিয়া, শাহিদ কাপুরের জীবনের এই দিকগুলি জানেন!
বাজিগর থেকে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে হোক কিংবা কভি খুশি গভি গম, বলিউডে তাঁর কেরিয়ার চড়চড়িয়ে উপরের দিকে উঠতে শুরু করে। কেরিয়ার সামলেও কাজল যেভাবে পাকা গৃহিনী হয়ে ওঠেন, তা অনেকেরই নজর কাড়ে। কিন্তু এই কাজলই নাকি একবার অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। জানেন সেই কথা!
১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি (Ajay Devgn) অজয় দেবগণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বাড়ির ছাদে প্যান্ডেল বেঁধে অজয়ের সঙ্গে একেবারে ঘরোয়াভাবে বিয়ে সারেন কাজল। বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। অজয়-কাজলের বিবাহবার্ষিকীতে ভাইরাল বলিউড অভিনেতার এক সময়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলিউড শাদি ডট কমের খবর অনুযায়ী, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বইয়ের শ্যুটিংয়ের সময় নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সখ্যতা তৈরি হয় অজয় দেবগণের। শ্যুটিং ফ্লোরে তাঁরে সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয়ে যায় জোর শোরগোল।

আরও পড়ুন :  ট্রাম্পের মুখে বলিউডের প্রশংসা, উঠে এল শাহরুখ-কাজলের ডিডিএলজে-র নামও

শোনা যায়, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বইয়ের পর তেজ এবং  রাস্কল-এও নাকি কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে, বেজায় চটে যান কাজল। কঙ্গনার সঙ্গে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। এরপরই নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সমস্ত রকমের সম্পর্ক শেষ করে ফের কাজলের কাছে ফিরে আসেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সঙ্গে নাকি বিতর্ক, বিবাদেও এক সময় জড়িয়ে পড়েন কাজল। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় সিনে দুনিয়ায়। 

.