Akriti Kakar: মা হলেন আকৃতি, বিয়ের ৭ বছর পর সংগীতশিল্পী দিলেন ‘সুখবর’

Akriti Kakar: ২০১৬ সালে পরিচালক চিরাগ আরোরাকে বিয়ে করেন আকৃতি। বিয়ের ৭ বছর পর তাঁদের প্রথম সন্তান জন্মগ্রহণ করে বুধবার। স্বভাবতই খুশির হাওয়া পরিবারে। প্রসঙ্গত, একাধিক হিন্দি ও বাংলা ছবিতে গান গেয়েছে জনপ্রিয়তা পেয়েছেন আকৃতি। এমনকী বাংলা রিয়ালিটি শোয়ে বিচারকের আসনেও দেখা গেছে তাঁকে।

Updated By: Nov 2, 2023, 07:10 PM IST
Akriti Kakar: মা হলেন আকৃতি, বিয়ের ৭ বছর পর সংগীতশিল্পী দিলেন ‘সুখবর’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই দেখা নেই আকৃতি কক্করের(Akritit Kakkar)। পুজোয় একটি গান রিলিজ করলেও চোখে পড়েনি গায়িকাকে। তিনি গেলেন কোথায়? এই প্রশ্ন যখন ঘুরছে অনুরাগীদের মনে তখনই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন আকৃতি কক্কর। বিয়ের ৭ বছর পর মা হলেন গায়িকা। আনন্দের সেই খবর শেয়ার করে নিলেন অনুরাগীদের সঙ্গে। বুধবার পুত্র সন্তানের জন্ম দেন সংগীতশিল্পী। 

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: কলকাতার রাস্তায় কিং খানের জন্মদিন সেলিব্রেশনে SRK ফ্যান ক্লাব...

তিনি ক্যাপশনে লিখেছেন, “১ নভেম্বর আমাদের পরিবার ২ ফুট বৃদ্ধি পেয়েছে। আমাদের মূল্যবান ছোট পুত্রের জন্ম হয়েছে! মহাবিশ্ব আমাদের সবচেয়ে সুন্দর অলৌকিক ঘটনার মাধ্যমে আশীর্বাদ করেছে। আমরা  আমাদের বাবা -মা এবং আমার বোনদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের এই সময় সাপোর্ট  করেছেন, আমাদের বন্ধু যারা পরিবারের মতো ছিল এবং আমাদের দেবদূত ডঃ বন্দনা বানসাল, ডাঃ অবস্থি এবং হাসপাতালের টিম তাকে এই পৃথিবীতে এমনভাবে নিয়ে আসার জন্য আপনাদের  সকলের প্রতি অসীম কৃতজ্ঞতা। আনন্দিত বাবা-মা , আকৃতি এবং চিরাগ।”

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akriti Kakar (@akritikakar)

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: তাপসী-ভিকির সঙ্গে লন্ডনের পথে শাহরুখ, চলল গুলি...

ছবিতে আকৃতির সঙ্গে দেখা যায় চিরাগ আরোরাকে। প্রেগন্যান্সি ফটোশ্যুটে একসঙ্গে দেখা যায় কাপলকে। ২০১৬ সালে পরিচালক চিরাগ আরোরাকে বিয়ে করেন আকৃতি। বিয়ের ৭ বছর পর তাঁদের প্রথম সন্তান জন্মগ্রহণ করে বুধবার। স্বভাবতই খুশির হাওয়া পরিবারে। প্রসঙ্গত, একাধিক হিন্দি ও বাংলা ছবিতে গান গেয়েছে জনপ্রিয়তা পেয়েছেন আকৃতি। এমনকী বাংলা রিয়ালিটি শোয়ে বিচারকের আসনেও দেখা গেছে তাঁকে। গায়িকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.