Shah Rukh Khan Birthday: তাপসী-ভিকির সঙ্গে লন্ডনের পথে শাহরুখ, চলল গুলি...

Dunki Teaser:  জন্মদিনে আসছে সারপ্রাইজ। সে কথা জানা ছিল সকলেরই। কথার খেলাপ করেননি কিং খান। বৃহস্পতিবার সকাল ১১টা বাজতে না বাজতেই এসে গেল ডাঙ্কি-র প্রথম টিজার। তবে শুধু একটা নয়, ফ্যানেদের জন্য দুটি টিজার সেন্সর করিয়েছেন শাহরুখ।

Updated By: Nov 2, 2023, 04:28 PM IST
Shah Rukh Khan Birthday: তাপসী-ভিকির সঙ্গে লন্ডনের পথে শাহরুখ, চলল গুলি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যরাতে মন্নতের বাইরে জনজোয়ার, আর হবে নাই বা কেন কিং খানের(King Khan) জন্মদিন বলে কথা। বৃহস্পতিবার ৫৮ বছরে পা রাখলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। জন্মদিনে বিশাল পার্টির আয়োজন করেছেন সুপারস্টার। সেখানে হাজির থাকতে চলেছে গোটা বলিউড, এমনটাই খবর। তবে আগেই জানা গিয়েছিল যে জন্মদিনে ফ্যানেদের জন্য বিশেষ সারপ্রাইজ রাখবেন শাহরুখ। এদিনই প্রকাশ্যে আনবেন তাঁর আগামী ছবি ডাঙ্কির দুটো টিজার। কথার খেলাপ করেননি কিং খান। বৃহস্পতিবার সকাল ১১টা বাজতে না বাজতেই এসে গেল ডাঙ্কি-র টিজার(Dunki Teaser)।

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: মধ্যরাতে মন্নতের বাইরে জনজোয়ার! জন্মদিনে ফ্যানদের উদ্দেশ্যে কী লিখলেন কিং খান?

উদ্বাস্তু সমস্যাকে কেন্দ্র করে তৈরি রাজকুমার হিরানির(Rajkumar Hirani) ছবি। প্রথম দৃশ্যে দেখা গেল মরুভূমির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছেন কয়েকজন। তার মধ্যে রয়েছেন শাহরুখ খান। দলে রয়েছে এক মহিলাও। হঠাৎই তাঁদের লক্ষ্য করে গুলি করা হয়। সেখান থেকেই চলে আসে ফ্ল্যাশব্যাক। তখন প্রেক্ষাপট পঞ্জাবের। যেখানে দেখা যাচ্ছে এক পরিবার তাঁদের ছেলেকে বলছে ইংল্যান্ডে গেলেই মারা যাবে তার ঠাকুমা। ছেলেটি ডাক্তার। গলায় তার ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা মারা যায় তাঁর ঠাকুমাই। টিজারে এরপরেই আসেন শাহরুখ খান, তাঁর নাম হার্ডি, বন্ধুরাই যার পরিবার। তার চার বন্ধু মানু, বগ্গু, বাল্লি, সুখী- এই চার চরিত্রে রয়েছেন তাপসী পান্নু, বিক্রম কোচার, সুনীল গ্রোভার ও ভিকি কৌশল। হার্ডির এই চার বন্ধুই যেতে চায় লন্ডনে। আর সেই সিদ্ধান্তই বদলে দেয় তাঁদের জীবন। 

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: এবার ড্রয়িং রুমেই 'জওয়ান', জন্মদিনেই মেগা ধামাকা বাদশার

টিজার পোস্ট করে শাহরুখ লেখেন, ‘খুব সাধারণ ও আসল মানুষদের স্বপ্ন পূরণের গল্প। বন্ধুত্ব, ভালোবাসা ও একতার গল্প, সম্পর্কের গল্প যাঁর নাম ঘর। ভালো মনের লেখকের থেকে মন ভালো করা গল্প। এই জার্নিতে সামিল হতে পারা গর্বের। আশা করি সবাই আমাদের সঙ্গে সামিল হবেন।’টিজার প্রকাশ্যে আসতেই শুরু হয় চাঞ্চল্য। অনেকেই এই ছবির ভবিষ্যত নির্ধারণ করে ফেলেন। অনেকেই লেখেন, এই ছবিও সুপারহিট হবে। ডাঙ্কি-র হাত ধরেই প্রথম কাজ শাহরুখ খান আর রাজকুমার হিরানির। মুন্নাভাই এমবিবিএস-এর অফার ফিরিয়েছিলেন কিং খান। পরে যা চলে যায় সঞ্জয় দত্তের কাছে। ডেট সমস্যার কারণে থ্রি ইডিয়টসও করতে পারেননি। অবশেষে ডাঙ্কি। ২২ ডিসেম্বরে ভারতে মুক্তি ‘ডাঙ্কি’। শোনা যাচ্ছে ভারতে রিলিজ করার একদিন আগেই বিশ্বব্যাপী মুক্তি পাবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.