এপ্রিলে আসছে খিলাড়ি-থালাইভার 2.0

বলিউডের সুপারস্টার এবং দক্ষিণের ‘থালাইভা’ রজনীকান্তকে একসঙ্গে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। অনেকদিন ধরেই তাঁদের নতুন ছবি ‘2.0’-র কথা শোনা যাচ্ছিল। এমনও শোনা যাচ্ছিল এটি ‘রোবট’ ছবির সিক্যুয়েল। অবশেষে সেই ছবি কবে মুক্তি পাবে, সেই দিনও ঘোষণা হয়ে গেল।

Updated By: Dec 3, 2017, 02:41 PM IST
এপ্রিলে আসছে খিলাড়ি-থালাইভার 2.0

নিজস্ব প্রতিবেদন: বলিউডের সুপারস্টার এবং দক্ষিণের ‘থালাইভা’ রজনীকান্তকে একসঙ্গে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। অনেকদিন ধরেই তাঁদের নতুন ছবি ‘2.0’-র কথা শোনা যাচ্ছিল। এমনও শোনা যাচ্ছিল এটি ‘রোবট’ ছবির সিক্যুয়েল। অবশেষে সেই ছবি কবে মুক্তি পাবে, সেই দিনও ঘোষণা হয়ে গেল।

আরও পড়ুন : স্বপ্নের পুরুষের মধ্যে কী কী গুণ চান? জানালেন বিশ্ব সুন্দরী মানুষী

প্রথমে শোনা গিয়েছিল যে অক্ষয়-রজনীকান্ত জুটির বহু প্রতীক্ষিত এই ছবি চলতি বছরেরই ডিসেম্বর মাসে মুক্তি পাবে। কিন্তু তা হচ্ছে না। ছবি নির্মাতারা অবশেষে জানালেন, আগামি বছরের এপ্রিলে মুক্তি পাবে "2.0" । ছবিতে অক্ষয় কুমার, রজনীকান্ত ছাড়াও রয়েছেন দক্ষিণী নায়িকা অ্যামি জ্যাকশনও।

আশ্চর্যজনকভাবে অক্ষয় কুমারের পরবর্তী ছবি ‘প্যাডম্যান’-এর মুক্তির দিন (২৬ জানুয়ারি ২০১৮) ঘোষণা হওয়ার পরই "2.0" ছবির মুক্তির দিন ঘোষিত হল। অর্থাত্‌, আগামি বছর বক্স অফিস কাঁপাতে আসছেন অক্ষয় কুমার বনাম অক্ষয় কুমার।

 

আরও পড়ুন : ডিম আমিষ না নিরামিষ? এবার জানিয়েই দিলেন বিজ্ঞানীরা