সুকমায় ১২জন শহিদ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমারের দেশপ্রেমর কথা আমরা সকলেই জানি। অভিনয় জগতে থেকে শুধু সিনেমার পর্দাতেই নন, বাস্তবেও তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন ক্ষেত্রে দেশের পাশে, দেশের জওয়ানদের পাশে এসে দাঁড়িয়েছেন। সম্প্রতি সুকমায় মাওবাদী হামলায় শহিদ হন ১২ জন জওয়ান। শহিদ ১২ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিয়ে সাহায্য করলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। প্রত্যেক জওয়ানের পরিবার ৯ লক্ষ টাকা করে পাবে।

Updated By: Mar 17, 2017, 02:36 PM IST
সুকমায় ১২জন শহিদ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

ওয়েব ডেস্ক: অক্ষয় কুমারের দেশপ্রেমর কথা আমরা সকলেই জানি। অভিনয় জগতে থেকে শুধু সিনেমার পর্দাতেই নন, বাস্তবেও তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন ক্ষেত্রে দেশের পাশে, দেশের জওয়ানদের পাশে এসে দাঁড়িয়েছেন। সম্প্রতি সুকমায় মাওবাদী হামলায় শহিদ হন ১২ জন জওয়ান। শহিদ ১২ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিয়ে সাহায্য করলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। প্রত্যেক জওয়ানের পরিবার ৯ লক্ষ টাকা করে পাবে।

‘হলিডে’ হোক কিংবা ‘এয়ারলিফট’, দেশাত্ববোধক ছবিগুলিতে অক্ষয় কুমারের চরিত্রায়নে আমরা মুগ্ধ হয়েছি। ছবিতে দেশের জন্য কী না করেছেন তিনি। তবে শুধু রুপোলি পর্দাতেই আটকে থাকেনি তাঁর দেশাত্ববোধ। আর তাই সুকমায় শহিদ হওয়া ১২জন জওয়ানদের পরিবার পিছু ৯ লক্ষ করে টাকা দিচ্ছেন তিনি।

ওয়ার্ল্ড স্লিপ ডে-তে জেনে নিন ভারতীয়দের ঘুম কত কম

কোহলির চোট গুরুতর নয়, আজ তিনি মাঠে নামতে পারবেন