শাশুড়ির ভিডিও শুট অক্ষয়ের , ভাইরাল ডিম্পলের নাচ

ইতালিতেই এই ভিডিও শুট করেন আক্কি

Updated: Oct 10, 2018, 05:17 PM IST
শাশুড়ির ভিডিও শুট অক্ষয়ের , ভাইরাল ডিম্পলের নাচ

নিজস্ব প্রতিবেদন : পরিবার নিয়ে ইতালিতে বেড়াতে গিয়েছেন অক্ষয় কুমার। ইতালির রাস্তায় ঘুরে, স্থাপত্য নির্দশন দেখতে যখন ব্যস্ত অক্ষয়, টুইঙ্কেল-রা, সেই সময় ভাইরাল হল ডিম্পল কাপাডিয়ার একটি ভিডিও। যেখানে টুইঙ্কেল খান্না এবং নিতারাকে নিয়ে যখন ব্যস্ত অক্ষয় কুমার, সেই সময় বলিউড অভিনেতার শাশুড়ি ডিম্পল যেন আনন্দে মেতে উঠলেন। কেন জানেন?

আরও পড়ুন : ক্যান্সারের দাপটেই কি পাল্টে গেল ঋষি কাপুরের চেহারা?

ইতালির একটি গ্রামের রাস্তা দিয়ে যখন হাঁটতে শুরু করেন অক্ষয়, টুইঙ্কেল, ডিম্পল-রা সেই সময় আচমকাই শোনা যায় ‘ববি’-র ধুন। অর্থাত, ইতালির রাস্তায় ‘ববি’-র একটি গানের সুরে সুর তোলেন সেখানকার এক গায়ক। যা শুনে উচ্ছ্বসিত হয়ে যান ডিম্পল। ‘ববি’-র ধুনে নাচতে শুরু করেন তিনি। শাশুড়ি ডিম্পল যখন নাচতে শুরু করেন, সেই সময় তা ক্যমেরাবন্দি করেন অক্ষয় কুমার। আর সেই ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : 'মি টু' ঝড়, যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ঐশ্বর্য

দেখুন সেই ভিডিও...

 

এদিকে সম্প্রতি ‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে যখন বলিউডে তোলপাড় শুরু হয়েছে, সেই সময় নানা-তনুশ্রী বিতর্কে জড়িয়ে যায় অক্ষয় কুমারের নাম। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সাংবাদিকদের মুখোমুখি হন অক্ষয় কুমার। যেখানে ৯ বছর পর করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার খবরে কেমন লাগছে বলে প্রশ্ন করা হয় অক্ষয়কে। ওই প্রশ্নের উত্তরে  অক্ষয় বলেন, এই ধরনের উত্তর দেওয়ার জন্য তিনি সেখানে বসেননি। অন্যদিন অন্য কোনও সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে যেন তাঁকে প্রশ্ন করা হয়, সেই কথাও বলেন অক্ষয়। কিন্তু, বলিউড ‘খিলাড়ি’-র ওই উত্তরকে এক্কেবারে অন্যরকমভাবে সাজিয়ে তা ইউটিউবে আপলোড করা হয়।

আরও পড়ুন : মত্ত অবস্থায় সন্ধ্যা মৃদুলের সঙ্গে কী করেছিলেন অলোকনাথ, শুনলে গায়ে কাঁটা দেবে

যেখানে দেখানো হয়, তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগ নিয়ে প্রশ্ন করা হয় অক্ষয় কুমারকে। যার উত্তরে অক্ষয় বিষয়টি এড়িয়ে যান এবং অন্য কোনওদিন উত্তর দেবেন বলে জানান। ওই ভিডিও ইউটিউবে আপলোড হওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়। যা নিয়ে প্রবল আপত্তি জানান অক্ষয়।

আরও পড়ুন : সলমনের সিনেমার শুটিংয়ের সময় অশ্লীলতা অলোকনাথের, বিস্ফোরক মহিলা

তিনি বলেন, তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্কের সঙ্গে, তাঁকে করা অন্য প্রশ্নের উত্তর জুড়ে দেওয়া হয় অন্যায়ভাবে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই অক্ষয় কুমারের মুখপাত্র সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হয়েছেন। কে বা কারা অক্ষয় কুমারের ভিডিও বিকৃত করে তা ইউটিউবে আপলোড করেছেন, সে বিষয়ে তদন্তের আশ্বাস দিয়েছে পুলিস প্রশাসনও।