অক্ষয়ের জন্য সব করতে পারেন! গুজরাত থেকে হেঁটেই মুম্বই পৌঁছলেন এই ভক্ত

 ভক্তের এমন কাজে আপ্লুত খিলাড়ি। 

Updated By: Sep 1, 2019, 07:01 PM IST
অক্ষয়ের জন্য সব করতে পারেন! গুজরাত থেকে হেঁটেই মুম্বই পৌঁছলেন এই ভক্ত

নিজস্ব প্রতিবেদন : নিজের স্বপ্নের তারকার দেখা করার ইচ্ছা কার না থাকে। তারকার সঙ্গে একবার দেখা করার উদ্দেশে নানারকম কাণ্ড করে বসেন কোনও কোনও ভক্ত। এমনই এক 'জাবরা' ফ্যান প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে গুজরাট থেকে মুম্বই চলে এলেন। উদ্দেশ্য একটাই, নিজের স্বপ্নের তারকা অক্ষয় কুমারের সঙ্গে একবার দেখা করা। স্বপ্নপূরণ হলও। ফ্যানের সঙ্গে নিজেই সেলফি তুললেন অক্কি। ভিডিয়ো করে ফ্যানের সঙ্গে কথোপকথনের ছবি নিজের টুইটারে শেয়ার করলেন অক্কি। ভক্তের এমন কাজে আপ্লুত খিলাড়ি। 

রবিবার নিজের টুইটারে তাঁর এই ফ্যানের গল্প ভিডিয়োর মাধ্যমে শেয়ার করলেন অক্ষয়। সেখানে ফ্যানের সঙ্গে কথোপকথন করতে দেখা গেল তাঁকে। সেই কথোপকথনেই প্রভাত জানল, গত ১৮ দিন ধরে সমানে হেঁটে চলেছে সে। গুজরাটের দ্বারকা থেকে প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে চলে এসেছে সে। তাই শুনে অক্ষয় জানতে চাইলেন, "কেন করলে এমন?" উত্তরে হাসিমুখে প্রভাত জানাল, "ছোট থেকেই আপনার ভক্ত। আপনার বিষয়ে সব জানি। আপনার মতোই ফিটনেস ভালবাসি। তাই এতটা হেঁটেছি।" 

আরও পড়ুন-পরনে লাল লেহেঙ্গা, গলায় ভারি গয়না, হাতে কালিরাস, বিয়ের মঞ্চে ভাইরাল আলিয়া

অক্ষয়ের সঙ্গে দেখা করার পাশাপাশি সকলের মধ্যে শরীরচর্চার বিষয়ে সচেতনতা বাড়ানোও তাঁর উদ্দেশ্য ছিল বলে জানালেন প্রভাত। "রবিবার আমি বাড়ি থাকব কী করে জানলে?" প্রশ্ন করলেন অক্ষয়। "আপনার ফ্যান আমি, সব খবর রাখি, হাসিমুখে জবাব প্রভাতের।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অতদূর খেকে কেউ তাঁর জন্য কেউ হেঁটে এসেছেন শুনে আপ্লুত অক্ষয়। অবশ্য এতদিন ধরে হাঁটা যে বিপদজনক, সে কথাও মনে করিয়ে দিতে ভুললেন না অক্ষয়। হাইওয়েতে আসা যে বেশ বিপদজনক সে কথাও মনে করিয়ে দিতে ভুললেন না অক্কি। প্রভাতকে জিজ্ঞাসা করলেন,"কিছু খেয়েছ?" লাজুক মুখে প্রভাত না বলতেই, বাড়িতে খেয়ে অনুরোধ করলেন অক্ষয়। ভিডিয়োটি পোস্ট করে টুইটারে লিখলেন, "যুবসমাজ যদি তাঁদের লক্ষ্যে পৌঁছতে এমন পরিকল্পনা ও দৃঢ়তার সঙ্গে কাজ করে, তাহলে আমাদের কেউ আটকাতে পারবে না।"  

জাবরা ফ্যানের সঙ্গে সেলফিও পোস্ট করলেন অক্ষয়। সেখানে লিখলেন,"সবার কাছে এত ভালবাসা পেয়ে আমি ধন্য। কিন্তু কেউ দয়া করে এমন করবেন না। আপনাদের সময় ও শক্তি নিজেদের জীবনের উন্নতিতে কাজে লাগালেই আমি সবচেয়ে খুশি হব।"

আরও পড়ুন-অস্ট্রিয়াতে গিয়ে অর্জুনেই মজে মালাইকা, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল

.