শ্যুটিং ফ্লোরে Akshay-এর নয়া থ্রিলার, সঙ্গে Rakul Preet Singh

'বেল বটম' মুক্তির পর এই ছবির শ্যুটিং শুরু করছেন তিনি।

Updated By: Aug 19, 2021, 11:56 AM IST
শ্যুটিং ফ্লোরে Akshay-এর নয়া থ্রিলার, সঙ্গে Rakul Preet Singh

নিজস্ব প্রতিবেদন: অক্ষয় কুমারের(Akshay Kumar) নতুন ছবি 'বেল বটম' (Bell Bottom) দেখে মুগ্ধ টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)। একবার এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেছিলেন তাঁর সবচেয়ে বড় সমালোচক হলেন তাঁর স্ত্রী। তাই টুইঙ্কেলের থেকে ভালো রিভিউ পেয়ে আশ্বস্ত তিনি। লন্ডনে হয়ে গেল এই ছবির প্রিমিয়ার। লন্ডন থেকেই ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে অক্ষয় জানালেন, তাঁর আগামী ছবির কথা। এরপর একটি থ্রিলারের শ্যুটিং শুরু করছেন তিনি। 'বেল বটম' মুক্তির পর এই ছবির শ্যুটিং শুরু করছেন তিনি।

আরও পড়ুন: Vaani Kapoor: ১৭-১৮ বছর বয়স থেকে বাবা-মার কাছ থেকে টাকা নিই নি, আর্থিক সঙ্কট কী আমি জানি

এখনও আগামী ছবির নাম জানা যায়নি। যেহেতু ছবিটি থ্রিলার তাই ছবির গল্প বা প্রেক্ষাপট নিয়ে বিশেষ কিছু বলতে চাননি অভিনেতা। তবে বেল বটমের মতো এই ছবির প্রযোজকও থাকছেন বাসু ভাগনানি। কিন্তু কাকে দেখা যাবে অক্ষয়ের বিপরীতে? অভিনেতা জানান, এই থ্রিলারে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)। এই প্রথম অক্ষয়ের সঙ্গে অভিনয় করবেন রাকুল। 'বেল বটম' রিলিজের পর থেকই শুরু হবে ছবির শ্যুটিং। 

১৯৮০ সালের প্রেক্ষাপটে তৈরি অক্ষয় কুমারের ছবি 'বেল বটম'। করোনা অতিমারির দ্বিতীয় ঢেউয়ের পর এই প্রথম কোনও বড় বাজেটের ছবি মুক্তি পেতে চলেছে সিনেমা হলে। এর আগে অক্ষয়ের ছবি 'লক্ষ্মী' মুক্তি পেয়েছিল ওটিটিতে। কিন্তু এই ছবি যেহেতু সিনেমা হলে মুক্তি পাচ্ছে তাই মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি মাথায় রেখে এই ছবি নিয়ে চিন্তায় আছেন প্রযোজকেরা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)