'গোল্ড' স্মাগলিং!

মুম্বইয়ের ওয়াডালা ক্রিকেট গ্রাউন্ডে আক্কি। বৃষ্টির সিকোয়েন্স। উপচে পড়েছে ভিড়। তাঁদের সামলাতে মোতায়েন ছিল ২০ জন বাউন্সার সহ বেশকিছু পুলিসকর্মী। অক্ষয়ের পরনে ছিল কালো শ্যুট ও সাদা ধুতি। এভাবে বলবীর সিং দোসাঞ্জ- রূপে ধরা দিলেন অক্ষয়। কিন্তু কীভাবে? হকি তারকা বলবীর সিং দোসাঞ্জকে নিয়ে অক্ষয়ের সিনেমা 'গোল্ড'তো এখনও মুক্তি পায়নি। তবে! 

Updated By: Dec 3, 2017, 12:07 PM IST
'গোল্ড' স্মাগলিং!

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের ওয়াডালা ক্রিকেট গ্রাউন্ডে আক্কি। বৃষ্টির সিকোয়েন্স। উপচে পড়েছে ভিড়। তাঁদের সামলাতে মোতায়েন ছিল ২০ জন বাউন্সার সহ বেশকিছু পুলিসকর্মী। অক্ষয়ের পরনে ছিল কালো শ্যুট ও সাদা ধুতি। এভাবে বলবীর সিং দোসাঞ্জ- রূপে ধরা দিলেন অক্ষয়। কিন্তু কীভাবে? হকি তারকা বলবীর সিং দোসাঞ্জকে নিয়ে অক্ষয়ের সিনেমা 'গোল্ড'তো এখনও মুক্তি পায়নি। তবে! 

তার আগেই কীভাবে অক্ষয়কে এভাবে দেখা গেল! সৌজন্যে- 'গোল্ডস স্মাগলিং'।

আসলে সিনেমা মুক্তির আগেই শ্যুটিংয়ের ছবি ফাঁস হয়েছে। আর হতে না হতেই তা ভাইরাল। 

 

 

যদিও জানা গিয়েছে, নভেম্বরে গোল্ডের শ্যুটিং শেষ হওয়ার কথা থাকলেও সিনেমার লোকেশন সংক্রান্ত কিছু সমস্যা তৈরি হওয়ায় শ্যুটিংএর কাজ ডিসেম্বর পর্যন্ত গড়িয়েছে। ফলে ছবিটি নতুন বছরের স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাওয়ার সম্ভবনা।

প্রসঙ্গত, 'গোল্ড'-এ হকি খেলোয়াড় বলবীর সিং দোসাঞ্জ- এর চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। দেশ স্বাধীন হওয়ার পর ১৯৪৮-এ লন্ডনে অনুষ্ঠিত অলিম্পিকে দেশের হয়ে প্রথম সোনাজয়ী হন হকি খেলোয়াড় বলবীর সিং। সদ্য স্বাধীন হওয়া দেশের কাছে বিশ্বের মঞ্চে সেই স্বীকৃতির মূল্য ছিল বিপুল। আর সে কথা মাথায় রেখেই ভাবা হয়েছে 'গোল্ড'-এর ট্যাগ লাইন- "The Dream That United A Nation"। এখন দেখার স্বপ্ন কতটা সফল হয়...

আরও পড়ুন-  'দিল দিয়া গল্লা'য় ক্যাটের সঙ্গে আরও বেশি রোম্যান্টিক সলমন