রণবীরের সঙ্গে প্রেম, বাবা মহেশ ভাটকে কি রাজি করাতে পারলেন আলিয়া?

রণবীরের সঙ্গে আলিয়ার প্রেম এখন বি-টাউনের আলোচনার অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে এই সম্পর্ক কি আদৌ কাপুর-ভাট পরিবার মেনে নিচ্ছে? এটাও এখন একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। যদি কাপুর পরিবারের কথা ওঠে তাহলে তো অনেক আগেই আলিয়াকে ছেলের বৌ করতে রাজি হয়ে গিয়েছেন নীতু সিং। তবে কিছুদিন আগে সাংবাদিকদের কাছে বোন আলিয়া ও রণবীরের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন দিদি পূজা ভাট।  

Updated By: Jul 9, 2018, 09:15 PM IST
রণবীরের সঙ্গে প্রেম, বাবা মহেশ ভাটকে কি রাজি করাতে পারলেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন: রণবীরের সঙ্গে আলিয়ার প্রেম এখন বি-টাউনের আলোচনার অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে এই সম্পর্ক কি আদৌ কাপুর-ভাট পরিবার মেনে নিচ্ছে? এটাও এখন একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। যদি কাপুর পরিবারের কথা ওঠে তাহলে তো অনেক আগেই আলিয়াকে ছেলের বৌ করতে রাজি হয়ে গিয়েছেন নীতু সিং। তবে কিছুদিন আগে সাংবাদিকদের কাছে বোন আলিয়া ও রণবীরের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন দিদি পূজা ভাট।  

সেসময় পূজা ভাট বলেছিলেন, '' আলিয়া তো আদপে ভাট পরিবারের মেয়ে। আর ওর এখন অল্প বয়স। ও, ওর জীবন উপভোগ করছে করতে দিন না। এটা তো ওর ব্যক্তিগত বিষয়। কিন্তু আলিয়া তো ওর কাজটা বেশ ভালো করেই করছে। আর এই বিষয়টা এক্কেবারেই আলিয়ার ব্যক্তিগত বিষয় যে ও কীভাবে ওর জীবনকে চালনা করবে। তবে হ্যাঁ এবিষয়ে আমার বাবা এবং আমার মত অবশ্য অন্যরকম। '' আর পূজার এই কথার পরই প্রশ্ন উঠতে শুরু করে তবে কি আলিয়া-রণবীরের সম্পর্কে মত নেই তাঁর বাবা মহেশ ভাটের?

আরও পড়ুন-জীবনের প্রথম বিজ্ঞাপনের জন্য প্রিয়া কত টাকা নিচ্ছেন জানেন?

এই ঘটনার পর গত শুক্রবার রাতেই আলিয়ার বাড়িতে মহেশ ভাট ও আলিয়ার সঙ্গে রণবীরের দেখা করতে যাওয়ার ছবি পাপারাজ্জির ক্য়ামেরায় ধরা পড়ে। আর এর পরেই প্রশ্ন উঠতে শুরু করে তবে কি আলিয়া বিষয়ে কথা বলতেই মহেশ ভাটের কাছে গিয়েছিলেন রণবীর? এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন খোদ মহেশ ভাট। যদিও তিনি আলিয়া-রণবীরের সম্পর্ক নিয়ে তাঁর মতামত স্পষ্ট করেননি। বলা যেতে পারে এবিষয়ে তিনি 'রা-লিয়া' ভক্তদের কিছুটা ধোঁয়াশাতেই রেখেছেন।

আরও পড়ুন- ভাইরাল সঞ্জয়পত্নী মান্যতার স্নানের দৃশ্য

তাঁর বাড়িতে রণবীরের যাওয়ার বিষয়ে মহেশ ভাট বলেন, ''যখন আমি এই ছবি সংবাদমাধ্যমে দেখলাম, তখন আমার প্রতিক্রিয়া ছিল ওহো এটাই পাপারাজ্জির যুগ। সেলেবদের বাড়ির বাইরেও তাঁদের ব্যক্তিগত মুহূর্ত ধরে রাখার জন্য ক্যামেরা বসিয়ে রাখা হয়। কারণ মানুষ এসব দেখতে চায়, জানতে চায়। এর থেকে বেশি কিছুই বলব না। এটা থেকে পাপারাজ্জিই বুঝে নিক পাপা রাজি, কি রাজি নয়!  ''

এবিষয়ে মহেশ ভাট অবশ্য আরও বলেন, ''এটা খুব সত্যি কথা এখন রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠতা নিয়ে মানুষ আলোচনা করছেন। তবে আমি সেধরনের বাবা তালিকায় নেই, যিনি ছেলেমেয়েদের ব্যক্তিগত পছন্দের বিষয়ে উপদেশ দিতে পছন্দ করবেন। আলিয়া বড় হয়েছে, ওর ব্যপার ওই বুঝবে। এটা তাঁদের জীবন, তাঁদের সময়। আমি তাঁদের সিদ্ধান্তকে শ্রদ্ধা করি। ওরা যখন মনে করবে এবিষয়টি নিয়ে সবার সামনে কথা বলার সময় হবে তখন ওরাই বলবে। ''

এদিকে 'সঞ্জু' নিয়ে রণবীরের প্রশংসা করে মহেশ ভাট। বলেন ''সঞ্জু আমার ভীষণ পছন্দ হয়েছে। সিনেমা যতটা ধরে রাখতে পেরেছে, রণবীর তার থেকেও গভীরে পৌঁছেছে।রণবীর আমাকে সঞ্জু চরিত্রে স্তম্ভিত করেছে। অমিতাভ বচ্চনের দিবার (১৯৭৫) এর পর এই প্রথম কোনও অভিনেতাকে দেখলাম যে এভাবে চরিত্রে মধ্যে ঢুকতে পেরেছে। রণবীরের বয়স কতই বা হবে ৩৪ কি ৩৫, ও বুঝিয়ে দিচ্ছে ও কাপুর পরিবারের বংশধর। ও ভীষণই প্রতিভাবান রণবীর এক্কেবারেই প্রকৃত অভিনেতা, ঠিক যেমনটি আলিয়া। ''

মহেশ ভাটের এই বক্তব্যেই স্পষ্ট তিনি রণবীরকে কতখানি পছন্দ করছেন। তাঁর এটা থেকে ধরে নেওয়া যেতে পারে আলিয়ার জন্য রণবীরকে বেশ পছন্দই করছেন মহেশ ভাট! আপনাদের কী মনে হচ্ছে?

আরও পড়ুন- দুই ছেলেকে নিয়ে পাহাড়ে চড়লেন হৃত্বিক

.