Alia-ই তাঁর জীবনসঙ্গী! শেষ পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খুললেন Ranbir Kapoor

প্রকাশ্যেই মন্তব্য করেন রণবীর 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2020, 02:39 PM IST
Alia-ই তাঁর জীবনসঙ্গী! শেষ পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খুললেন Ranbir Kapoor
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​করোনা যেন সবকিছুই পালটে দিয়েছে। করোনার ছোঁয়া থেকে নিজেকে এবং পরিবারকে রক্ষা করতে বর্তমানে প্রায় প্রত্যেকেই উদগ্রীব হয়ে রয়েছেন। সে সাধারণ মানুষ হোন বা তারকা। কোভিড ১৯ থেকে বাঁচতে নিজেদের জীবনযাত্রাকে আমূল পালটে ফেলেছেন প্রায় প্রত্যেকেই। এবার সেই আভাস দিলেন রণবীর কাপুরও (Ranbir Kapoor)।

সম্প্রতি একটি সংবাদমাদ্যমের সাক্ষাতকারে হাজির হন রণবীর কাপুর। তিনি বলেন, বিয়ে নিয়ে এই মুহূর্তে তিনি কোনও মন্তব্য করতে চান না। তবে মহামারী যদি তাঁদের জীবনকে স্পর্শ না করে, তাহলে শিগগিরই তাঁরা সাতপাকে বাঁধা পড়তে পারেন। যদিও এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। যদিও আলিয়া তাঁর চেয়ে অনেক বেশি মেধাবী। গিটার বাজানো থেকে শুরু করে চিত্রনাট্য লেখা, প্রায় সবকিছুই আলিয়া পারেন। আলিয়াকে নিজের জীবনে পেয়ে তিনি নিজেকে অনেক বেশি সৌভাগ্যবান বলে মনে করেন বলেও জানান রণবীর কাপুর। 

আরও পড়ুন :  'নট অ্যালাউড' মায়ের সঙ্গে যেতে গিয়ে ক্যামেরা দেখে চিৎকার Taimur-এর

প্রসঙ্গত, আলিয়া (Alia Bhatt) সম্প্রতি বলেন, তিনি মাত্র ২৫-এর। কেন তাঁর বিয়ে নিয়ে সবাই এত মাতামাতি করেন, তা বুঝতে পারেন না। বিয়ে করে সংসার অবশ্যই করবেন কিন্তু তার জন্য এত তাড়াহুড়ো করার কোনও প্রযোজন নেই বলে স্পষ্ট জানান আলিয়া ভাট। এবার আলিয়ার সুরে গলা মিলিয়েই বিয়ে নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেন রণবীর কাপুর।

আরও পড়ুন : টেলি অভিনেত্রী এরিকাকে জড়িয়ে ধরে চুম্বন, Sushmita-কে ভুলে নতুন ভালবাসায় মগ্ন Rohman?

সম্প্রতি  পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করার পর আপাতত ওই সিনেমার মুক্তির জন্য অপেক্ষা করছেন রণবীর, আলিয়া।

.