পরিচারিকা রশিদার জন্মদিনে আলিয়ার নাচ, গান গেয়ে কেক কাটলেন মহেশ ভাটও

আলিয়ার দিদি শাহিন ভাটও হাজির হন সেখানে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 9, 2020, 01:26 PM IST
পরিচারিকা রশিদার জন্মদিনে আলিয়ার নাচ, গান গেয়ে কেক কাটলেন মহেশ ভাটও

নিজস্ব প্রতিবেদন : তিনি যেন আলিয়াদের পরিবারেরই একজন। সেই কারণে পরিচারিকা রশিদা শেখের জন্মদিন পালন করলেন আলিয়া ভাট। রশিদার জন্মদিনে হাজির হন আলিয়ার দিদি শাহিন ভাট, বাবা মহেশ ভাট এবং মা সোনি রাজদান। শুধু তাই নয়, রশিদার জন্মদিনে ভাট পরিবারের পরিবারের প্রত্যেকে গান গেয়ে, কেক কেটে, নেচে তা সেলিব্রেট করেন। 

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়। এর আগেও আলিয়ার বাড়িতে থাকা কর্মীর সঙ্গে ছবি তুলে তা শেয়ার করেন রণবীর কাপুর। আলিয়ার পরিবারেরই যে অন্যতম সদস্য রশিদা, এর আগেও তা একাধিকবার প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন  : ভয়াবহ অভিজ্ঞতা, গাড়ির কাচ ভেঙে ৬৫ টুকরো ঢুকে যায় মহিমার মুখে

এদিকে ঋষি কাপুরের মৃত্যুর পর রণবীর কি আলিয়ার সঙ্গেই থাকছেন, তা নিয়ে বহু প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও বিষয়টি নিয়ে কাপুর বা ভাট পরিবারের কেউ কোনও মন্তব্য করেননি। তবে ডিসেম্বরে যে অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের মুক্তি নিয়ে রণবীর, আলিয়া বেশ চাপে রয়েছেন, তা স্পষ্ট। 

আরও পড়ুন  : স্ত্রীর সঙ্গে ছবির পাশে লিখলেন 'দেশের দ্বিতীয় নোবেল বিজয়ী নারী', কটাক্ষের মুখে বাংলাদেশি গায়ক

অন্যদিকে লকডাউনের জেরে পিছিয়ে যায় সঞ্জয় লীলা বনশালির পরবর্তী সিনেমা গাঙ্গুবাই কাঠিওয়াড়ির মুক্তি। এমনকী, শ্যুটিং হচ্ছে না বলে ওই সিনেমার জন্য তৈরি করা সেটও ভেঙে ফেলেন বনশালি। কবে থেকে আলিয়াকে ফের গাঙ্গুবাই কাঠিওয়াড়ির সেটে দেখা যাবে, সে বিয়ে কিছু জানা যায়নি। এসবের পাশাপাশি করণ জোহরের তখত-এর শ্যুটও পিছিয়ে যায়। ওই সিনেমায় করিনা কাপুর, রণবীর সিং এবং বিকি কৌশলের সঙ্গে রয়েছেন আলিয়া ভাট।