গাড়ি ছেড়ে অটোয় চড়ে কোথায় চললেন Alia Bhatt?

আলিয়ার পরনে ছিল ক্যাজুয়াল টি-শার্ট ও জিন্স। হাতে জলের বোতল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2021, 03:25 PM IST
গাড়ি ছেড়ে অটোয় চড়ে কোথায় চললেন Alia Bhatt?

নিজস্ব প্রতিবেদন : গাড়ি ছেড়ে অটোয় উঠলেন আলিয়া ভাট (Alia Bhatt)। সোমবার অটোয় করে মুম্বইয়ের ভার্সোভা জেটিতে পৌঁছোন আলিয়া। তখনই পাপারাৎজির লেন্সবন্দি হন অভিনেত্রী। এদিন আলিয়ার পরনে ছিল ক্যাজুয়াল টি-শার্ট ও জিন্স। হাতে জলের বোতল। এদিন আলিয়ার সঙ্গে দেখা যায় তাঁর এক সহকারীকেও।  

এদিন অটো থেকে ভার্সোভা জেটিতে যাওয়ার সময় লেন্সবন্দি হন আলিয়া (Alia Bhatt)। সেই ছবি উঠে এসেছে পাপারাৎজি মানব মাঙ্গলানির ইনস্টাগ্রামে। আলিয়া এই ছবি ও ভিডিয়ো জুড়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে। এক  ব্যক্তি লিখেছেন "যে কেউ অটোতে যাতায়াত করতে পারে। এটা কোন বড় ব্যাপার নয়"। আরও এক ব্যক্তি ঠাট্টা করে লেখেন, "লাকি ড্রাইভার" এবং কেউ আবার আলিয়ার পোশাকের প্রশংসা করেছেন।

আরও পড়ুন-Porn Case : সাময়িক স্বস্তি, Raj Kundra-কে অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ দিল বম্বে হাইকোর্ট

প্রসঙ্গত, খুব শীঘ্রই আলিয়াকে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিপরীতে দেখা যাবে। তাঁকে দেখা যাবে সঞ্জয় লীলা বনশালির 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছবিতেও। এছাড়াও এসএস রাজামৌলির 'আরআরআর' ছবিতেও কাজ করছেন আলিয়া।   (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.