একসময় ছোট্ট মেয়ের জন্যই মদ্যপান ছেড়ে দিয়েছিলেন 'অ্যালকোহলিক' মহেশ ভাট!

 কী করে বদলে গিয়েছিলেন পরিচালক?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 15, 2020, 05:29 PM IST
একসময় ছোট্ট মেয়ের জন্যই মদ্যপান ছেড়ে দিয়েছিলেন 'অ্যালকোহলিক' মহেশ ভাট!

নিজস্ব প্রতিবেদন: একসময় একপ্রকার অ্যালকোহলিক ছিলেন মহেশ ভাট। মদ্যপানের পাশাপাশি ধূমপানের অভ্যাসও ছিল। তবে অভিনেত্রী স্ত্রী সোনি রাজদানের সঙ্গে প্রথমসন্তানের জন্মের পরই নাকি সব ছেড়ে দিয়েছিলেন মহেশ ভাট। কী করে বদলে গিয়েছিলেন পরিচালক?

একবার একটি টিভি শো-তে এসে মহেশ ভাটের সামনেই একথা খোলসা করেছিলেন স্ত্রী সোনি রাজদান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে ভিডিয়োটি। যেখানে মহেশ ভাট নিজেই স্বীকার করে নিয়েছেন, সোনি রাজদানের সঙ্গে প্রথম কন্যা সন্তানের জন্মের পরই তিনি সব ছেড়ে দিয়েছিলেন। কারণটা অবশ্যই মেয়ে শাহিন ভাট (আলিয়ার দিদি)। 

ঠিক কী ঘটেছিল?

টিভি শোয়ের সঞ্চালক সুরেশ ওবেরয়ের সামনেই ভিডিয়োতে মহেশ ভাটকে বলতে শোনা গিয়েছে। ''যখন ওর (মেয়ে শাহিন ভাটের দিকে দেখিয়ে) জন্ম হল, তখন সোনি আমায় বললো, কিছুদিনের জন্য তো মদ্যপান ছাড়ো। আমি একাই কাটাচ্ছি। তবে তখনও আমি ছাড়ি নি, তবে ছোট্ট শাহিনকে যখন আমি কোলে নি, তখন মদের গন্ধে ও আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। তখনই আমি ঠিক করেছিলাম, আমি এক বিন্দু মদ্যপান করবো না। তখন থেকে আজ শাহিন ১৩ বছরের আমি মদ্যপান করি নি। ও-ই আমায় বাঁচিয়েছিল।''

আর পড়ুন-কেস জন্ডিস: লডডাউনেও পরমব্রত-অঙ্কুশের ঝগড়া পৌঁছল আদালতে

ওইদিন ১৩ বছরের দিদি শাহিন ভাটের সঙ্গে শোয়ে হাজির ছিলেন ৮ বছরের আলিয়া ভাট। মহেশ ভাটের প্রথম পক্ষের সন্তান পূজা ভাটও ওই শোয়ে উপস্থিত ছিলেন। তিনিই দুই বোন শাহিন ও আলিয়ার সঙ্গে সকলের আলাপ করিয়ে দেন। যেখানে শাহিন বলেন, তিনি বড় হয়ে লেখিকা হতে চান। আর ৮ বছরের আলিয়া চেয়েছিলেন অভিনেত্রী হতে। বর্তমানে শাহিন ভাট একজন লেখিকা আর আলিয়া অভিনেত্রী। দুজনেই তাঁদের ছোটথেকে ঠিক করে নেওয়া ইচ্ছাকেই পূরণ করার জন্য সচেষ্ট হয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই টিভি শোয়ের পুরনো ভিডিয়ো।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, খুব শীঘ্রই মহেশ ভাটের পরিচালনায় 'সড়ক-২'-এ দেখা যাবে আলিয়া ভাট ও পূজা ভাটকে। এই ছবির মাধ্যমেই প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া। আর দিদি পূজা ভাটের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেও কাজ করছেন তিনি।

আরও পড়ুন-ছেলে ভিন রাজ্যে আটকে, গৃহকর্তার কাছেই সাহায্যের আর্জি পরিচারিকা কাজল 'মাসি'র