Ranbir-Alia : রণবীরের ব্রাশেই দাঁত মাজতেন, অকপট স্বীকারোক্তি আলিয়ার

রণবীরের প্রথম প্রেমনিবেদন থেকে ফুলসজ্জার রাতের অভিজ্ঞতা নানান ঘটনা শেয়ার করেছেন অভিনেত্রী আলিয়া

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 13, 2022, 01:27 PM IST
Ranbir-Alia : রণবীরের ব্রাশেই দাঁত মাজতেন, অকপট স্বীকারোক্তি আলিয়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রণবীরের (Ranbir Kapoor) প্রেমে বহুদিন ধরেই হাবুডুবু খেতেন। তবে বিয়ের পরও স্বামীর প্রতি মুগ্ধতা যেন কাটছে না আলিয়ার (Alia Bhatt)। সম্প্রতি, 'কফি উইথ করণ' (Kofee With Karan)-এর সিজন ৭-এ এসে আলিয়া যা বলেছেন, তাতে তাঁকে নিয়ে চর্চা আরও বেড়ে গিয়েছে। 

'কফি উইথ করণ'-এ এসে দাম্পত্য জীবনের একগুচ্ছ খুঁটিনাটি শেয়ার করেছেন আলিয়া। শোয়ের বিঙ্গো পর্বে আলিয়া জানিয়েছেন, তিনি বারবার রণবীরের 'টুথব্রাশ' ব্যবহার করে ফেলতেন। দুটো দাঁত মাজার ব্রাশই একই রকম দেখতে হওয়ার কারণে এই ভুল হয়ে যেত বলে জানিয়েছেন আলিয়া। ভাট কন্যার মুখে এই কথা শুনে করণ পাল্টা প্রশ্ন করেন, তাঁর এই কাণ্ডে রণবীর কি খুশি হতেন? আলিয়ার জবাব, একেবারেই নয়, রণবীর বলত, আমার ব্রাশ ব্যবহার করা বন্ধ করো। তবে আলিয়া জানিয়েছেন, এখন আর তিনি এই ভুল করেন না। ইতিমধ্যেই তিনি নতুন ব্রাশ কিনেছেন, যেটা রণবীরের ব্রাশের থেকে একেবারেই আলাদা। তবে শুধু  এই ঘটনাই নয়, তাঁকে রণবীরের প্রথম প্রেমনিবেদন থেকে ফুলসজ্জার রাতের অভিজ্ঞতা নানান ঘটনা শেয়ার করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-না জানিয়েই হাজির, আবেগে রণবীরকে জড়িয়ে ধরলেন অন্তঃসত্ত্বা আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

সম্প্রতি পর্তুগাল থেকে 'দ্যা হার্ট অফ স্টোন'-এর শুটিং সেরে মুম্বই ফিরেছেন আলিয়া ভাট। রবিবার রাতে আলিয়াকে আনতে বিমানবন্দরে পৌঁছে যান রণবীর। দীর্ঘদিন পর স্বামীকে কাছে পেয়ে আবেগে তাঁকে জড়িয়ে ধরেন অন্তঃসত্ত্বা আলিয়া। সেই দৃশ্য লেন্সবন্দি হয় পাপারাৎজির ক্যামেরায়। প্রসঙ্গত, বিয়ের পরপরই ছবির শুটিংয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্পেনে উড়ে যান রণবীর কাপুর। অন্যদিকে, আলিয়া ব্যস্ত হয়ে পড়েন হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'(Heart of Stone)-এর শুটিংয়ে। এদিকে দুজনের মাঝে তখন এসে পড়েছে সুখবর। যা নিয়ে দুজনেই উচ্ছ্বসিত, কিন্তু কাজের চাপে কাছাকাছি থেকে আনন্দ ভাগ করে নেওয়ার সময় হয় নি। তবে আপাতত আলিয়া কাজ থেকে বিরতি নেবেন বলেই জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.