Sushant Singh Rajput- Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুতকে গাঁজা দিতেন রিয়া? চার্জশিট ঘিরে বিতর্ক!

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাখিল করা একটি চার্জশিটে রিয়া সহ রয়েছে আরও ৩৪ জনের নাম। এনসিবির দাবি তাঁরা প্রত্যেকেই মুম্বইয়ের হাই প্রোফাইল নাম। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অল্প পরিমাণ গাঁজা কেনা এবং মাদক কেনার জন্য টাকা বিনিময়ের অভিযোগ আনা হয়েছে।

Updated By: Jul 13, 2022, 11:44 AM IST
Sushant Singh Rajput- Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুতকে গাঁজা দিতেন রিয়া? চার্জশিট ঘিরে বিতর্ক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের এনসিবির নজরে রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। বুধবার তাঁর বিরুদ্ধে চার্জশিট ফাইল করে এনসিবি। অভিযোগ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) জন্য মাদক কিনতেন তিনি। ২০২০ সালে নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। তাঁর মৃত্যুর পরেই উঠে আসে বলিউডে মাদক সংক্রান্ত নানা তথ্য। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাখিল করা একটি চার্জশিটে রিয়া সহ রয়েছে আরও ৩৪ জনের নাম। এনসিবির দাবি তাঁরা প্রত্যেকেই মুম্বইয়ের হাই প্রোফাইল নাম। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অল্প পরিমাণ গাঁজা কেনা এবং মাদক কেনার জন্য টাকা বিনিময়ের অভিযোগ আনা হয়েছে। রিয়ার সঙ্গে নাম রয়েছে তাঁর ভাই শৌভিক চক্রবর্তীরও। এনসিবি জানিয়েছে, সে সুশান্ত সিংয়ের হয়ে গাঁজা কিনেছে এবং তা পৌঁছে দিয়েছে অভিনেতাকে। নিজের টাকা দিয়েই সেই মাদক কিনেছেন তিনি। দোষী সাব্যস্ত হলে রিয়া চক্রবর্তীর ১০ বছরের বেশি সময় জেল হতে পারে।

আরও পড়ুন:Amitabh Bachchan: ৭৯-র তরুণ বিগ বি-র নতুন পথচলা

অভিনেত্রী তাঁর বিরুদ্ধে এনসিবির এই অভিযোগকে 'উইচ হান্ট' বলে অভিহিত করেছেন।২০২০ সালের সেপ্টেম্বরে রিয়া চক্রবর্তীকে এই মামলায় গ্রেফতার করা হয়েছিল৷ গ্রেফতারের প্রায় এক মাস পরে তাঁকে জামিন দিয়েছিল বম্বে হাইকোর্ট৷ প্রসঙ্গত ২০২০ সালের ১৪ জুন বান্দ্রায় তাঁর অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিংকে। তাঁর মৃত্যুর পরেই NCB বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করেছিল। সিবিআই এখনও তাঁর মৃত্যুর তদন্ত করছে, তবে পুলিস এই হত্যার তদন্ত করে তা আত্মহত্যাই বলে দাবি করেছিল।

আরও পড়ুন: Urfi Javed: ব্লেড দিয়ে তৈরি পোশাক, উর্ফিকে দেখে আতঙ্কিত নেটপাড়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.