Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের থিম প্যাস্টেল, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা গোলাপি লেহেঙ্গা পরবেন আলিয়া!

বিয়েতে কী পরবেন আলিয়া, তা নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে অন্যান্য বলিউডের তারকাদের মতোই বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা পরবেন আলিয়া।

Updated By: Apr 10, 2022, 06:31 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের থিম প্যাস্টেল, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা গোলাপি লেহেঙ্গা পরবেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: আলিয়া-রণবীরের(Alia-Ranbir) বিয়ে নিয়ে সরগরম বিটাউন। এরই মাঝে রবিবার গাড়িতে করে যেতে দেখা যায় হবু কনে আলিয়াকে। রণবীরের (Ranbir Kapoor) পালি হিলের বাড়ি বাস্তুর ব্যাঙ্কোয়েট হল ভাড়া করা হয়েছে ৮দিনের জন্য। অন্যদিকে আলো দিয়ে সাজানো হয়েছে কৃষ্ণা রাজ বাংলো। প্রিপারেশন শুরু আলিয়া ভাটের(Alia Bhatt) বাড়িতেও। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই ব্যক্তিগতভাবেই বিয়ে সম্পন্ন করতে চান তাঁরা। 

বিয়েতে কী পরবেন আলিয়া, তা নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে অন্যান্য বলিউডের তারকাদের মতোই বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা পরবেন আলিয়া। এর পাশাপাশি বিয়ের অন্যান্য অনুষ্ঠানের জন্য মণীশ মালহোত্রার(Manush Malhotra) থেকেও বেশ কয়েকটি পোশাক কিনেছেন আলিয়া। সূত্রের খবর অনুযায়ী বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরবেন নায়িকা, সঙ্গে মণীশ মালহোত্রার ডিজাইন করা কাস্টোমাইজড দোপাট্টা। রণবীর আলিয়ার বিয়ের থিম হতে চলেছে প্যাস্টেল। 

এরই মাঝে আলিয়া কারজাটে শুটিংয়ে ব্যস্ত। আলিয়া রণবীর দুজনেই ব্যস্ত শুটিংয়ে। শ্রদ্ধা কাপুরের সঙ্গে আগামী ছবির শুটিং  করছেন রণবীর। রণবীর ও আলিয়াকে দেখা যাবে ব্রহ্মাস্ত্র ছবিতে। রবিবার সেই ছবির একঝলক প্রকাশ করেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: 'মৃত্যুর কাছে সমপর্ণ করাটা কি বাঞ্চনীয়?',অভিষেকের শেষ ছবির সংলাপ শুনে 'গায়ে কাঁটা দেবে' বললেন স্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.