Allu Arjun: বাংলার গ্রামে হতে চলেছে পুষ্পা টু-এর শ্যুটিং, কবে আসছেন অল্লু অর্জুন?

Allu Arjun: পুষ্পা টু ছবির একটি ছোট্ট অংশে উঠে আসবে বাংলা। সেই অংশেরই শ্যুটিং হবে বাঁকুড়াতে। শোনা যাচ্ছে এই ছবির খুবই গুরুত্বপূর্ণ কিছু অংশ শ্যুট করা হবে বাঁকুড়ার দক্ষিণে খাতরা অঞ্চলে। বাঁকুড়ার এই অংশ মূলত বনাঞ্চল, সেখানেই শ্যুট করবেন অল্লু অর্জুন। কোন সিক্যোয়েন্সের শ্যুট করবেন অল্লু অর্জুন?

Updated By: Aug 22, 2022, 02:49 PM IST
Allu Arjun: বাংলার গ্রামে হতে চলেছে পুষ্পা টু-এর শ্যুটিং, কবে আসছেন অল্লু অর্জুন?

Allu Arjun, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরের অন্যতম  জনপ্রিয় ছবি পুষ্পা, দ্য রাইস। সারা বিশ্ব জুড়ে ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। তেলগু এই ছবি শুধু তেলগু ভাষায় নয়, বিশাল ব্যবসা করেছে হিন্দি ভাষায়। পরিচালক সুকুমারের এই ছবির হাত ধরে রিজিওনাল ছবির সীমানা পেরিয়ে রাতারাতি সারা দেশে ছড়িয়ে পড়েছিল তিনটি নাম অল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ও সামান্থা রুথ প্রভু। ছবির দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা এবং ঐ বছরের অন্যতম জনপ্রিয় আইটেম সং ‘ও অন্তাভা’-য় ঝড় তুলেছিলেন সামান্থা রুথ প্রভু। এই ছবির শেষে এসে বোঝা যায় যে, গল্প এখানে শেষ নয়। আসতে চলেছে এই ছবির সিক্যুয়েল। সোমবার থেকে শুরু হল পুষ্পা টু, দ্য রুলের শ্যুটিং।

আরও পড়ুন: Raju Srivastava: ভেন্টিলেশনে থাকা রাজুর সঙ্গে সেলফির শখ, আটক যুবক

বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন অল্লু অর্জুন। দেখা করেছেন সেখানকার নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সঙ্গে। এরিক ও অল্লুকে দেখা গেছে একসঙ্গে পুষ্পা ছবির সেই সিগনেচার পোজে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা নিজেই। এরই মাঝে শুরু হল পুষ্পা টু-এর শ্যুটিং। নিউ ইয়র্কে থাকার দরুণ মহরতের পুজোয় উপস্থিত থাকতে পারেননি তেলগু সুপারস্টার। এদিন উপস্থিত ছিলেন রশ্মিকা মন্দানা ও পরিচালক সুকুমার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। শোনা যাচ্ছে এই ছবির কিছু অংশের শ্যুট হবে বাংলাতে।

পুষ্পা টু ছবির একটি ছোট্ট অংশে উঠে আসবে বাংলা। সেই অংশেরই শ্যুটিং হবে বাঁকুড়াতে। শোনা যাচ্ছে এই ছবির খুবই গুরুত্বপূর্ণ কিছু অংশ শ্যুট করা হবে বাঁকুড়ার দক্ষিণে খাতরা অঞ্চলে। বাঁকুড়ার এই অংশ মূলত বনাঞ্চল, সেখানেই শ্যুট করবেন অল্লু অর্জুন। যদিও কবে আর কতদিন সেখানে শ্যুটিং চলবে, তা নিশ্চিত করা বলা যাচ্ছে না। তবে জোর গুঞ্জন পুষ্পা টু-এর বেশ কিছু গুরুত্বপূর্ণ সিনের শ্যুট হবে এই অঞ্চলে, যেখানে দেখা যাবে দুই স্মাগলিং ব়্যাকেটের মধ্যে গুলির যুদ্ধ অর্থাৎ অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং হবে খতরায়।

আরও পড়ুন: Akshay Kumar: পরপর ৩ ছবি ফ্লপ, মুখ বাঁচাতে OTT-তে অক্ষয়!

আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারির ঠান্ডায় বাঁকুড়ায় শ্যুট করতে আসছেন তেলগু সুপারস্টার অল্লু অর্জুন। ইতিমধ্যেই এই ঘটনা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জোর গুঞ্জন বাঁকুড়ায় এই ছবির শ্যুটিং ঘিরে। এখন শুধু এই গুঞ্জন সত্যি হওয়ার অপেক্ষায় অল্লু অর্জুনের বাঙালি ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.