অতিরিক্ত মাদকসেবন, অসুস্থ জনপ্রিয় মার্কিন গায়িকা

মাত্র ১৭ বছর বয়স থেকে মাদকসেবন শুরু করেন এই গায়িকা

Updated By: Jul 25, 2018, 11:43 AM IST
অতিরিক্ত মাদকসেবন, অসুস্থ জনপ্রিয় মার্কিন গায়িকা

নিজস্ব প্রতিবেদন : অতিরিক্ত মাদকসেবনের জেরে অসুস্থ হয়ে পড়লেন মার্কিন গায়িকা ডেমি লোভ্যাটো। অতিরিক্ত মাদকসেবনের জেরেই অসুস্থ হয়ে পড়েন ডেমি। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন : নোরার জন্য ক্যাটরিনাকে ছুড়ে ফেললেন সলমন?

রিপোর্টে প্রকাশ, নিজের হলিউড হিলসের বাড়িতে আচমকা অসুস্থ হয়ে পড়েন ডেমি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডেমির কাকিমা কেমি ডান ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গায়িকার অসুস্থ হওয়ার খবর জানিয়েছেন। তবে এই মুহূর্তে কেমন আছেন ডেমি, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। লস এঞ্জেলস পুলিস বিষয়টি খতিয়ে দেখাতে শুরু করেছে।

আরও পড়ুন : শাহিদের ভাই ঈশানের এই খবর জানেন? কী করলেন 'ধড়ক' অভিনেতা!

জানা যায়, বেশ কয়েক বছর ধরেই অবসাদে ভুগছিলেন মার্কিন গায়িকা ডেমি। বিভিন্ন সময় বিভিন্নভাবে ভক্তদের সেই খবরও জানান এই জনপ্রিয় গায়িকা। বেশ কয়েকটি সূত্র বলছে, মাত্র ১৭ বছর বয়স থেকে নাকি মাদকের উপর আসক্ত হয়ে পড়েন এই মার্কিন গায়িকা। ওই সময় থেকেই তিনি কোকেইন নেওয়া শুরু করেন বলেও জানান তিনি। ডেমির বাবা বেশিরভাগ সময় মদ্যপ থাকতেন। বাবার ওই অভ্যেসের থেকেই মাদকের উপর তাঁর আসক্তি বেড়ে যায় বলেও দাবি করেন এই মার্কিন গায়িকা।

আরও পড়ুন : সলমনের সঙ্গে সম্পর্ক যেন দুঃস্বপ্নের মত, মুখ খুললেন ঐশ্বর্য

জানা যায়, ‘জোনাস ব্রাদার্স’-এর সঙ্গে বেশ কিছু শো করেন ডেমি। কিন্তু, একের পর এক শো করলেও, ক্রমশ অবসাদ তাঁকে গ্রাস করতে শুরু করে। মানসিক অবসাদের জেরেই তিনি মাদকাসক্ত হয়ে পড়েন বলেও জানান ডেমি।

মার্কিন গায়িকার অসুস্থতার খবর পেয়ে, তাঁর সুস্থতা প্রার্থনা করে টুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া। পিগির পাশাপাশি নিক জোনাসও ডেমির সুস্থতা কামনা করেন। ডেমি একজন লড়াকু মহিলা। তিনি নিশ্চই সুস্থ হয়ে ফিরে আসবেন বলেও আশা প্রকাশ করেন প্রিয়াঙ্কার বন্ধু।

 

.