করোনায় ঘরবন্দি, মারণ ভাইরাসের আতঙ্কে কী করছেন সইফ-করিনা

করিনা নিজেই শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 17, 2020, 11:25 AM IST
করোনায় ঘরবন্দি, মারণ ভাইরাসের আতঙ্কে কী করছেন সইফ-করিনা

নিজস্ব প্রতিবেদন : করোনা (Corona) আতঙ্কে ত্রাহি ত্রাহি গোটা বিশ্ব জুড়ে। চিনের উহান শহরের পর করোনার ভরকেন্দ্র আপাতত ইউরোপ। মারণ ভাইরাসের জেরে ভালবাসার শহর ইতালিতে শুরু হয়েছে ত্রাস। উহানের পর ইতালিতেই সবচেয়ে বেশি মৃত্যুর খবর খবর পাওয়া গিয়েছে এ পর্যন্ত। (China) চিন এবং ইউরোপের পাশাপাশি ভারতকেও গ্রাস করেছে করোনা আতঙ্ক। কর্নাটক, দিল্লির পর মঙ্গলবার মহারাস্ট্রে আরও একজন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। শুধু তাই নয়, ভারতবর্ষে সবচেয়ে বেশি করোনা আক্রান্তের সংখ্যা মহারাস্ট্রে। ফলে মুম্বই, পুণে-সহ মহারাস্ট্রের প্রায় সব জায়গাতেই গৃহবন্দি মানুষ। সেই তালিকা থেকে বাদ পড়লেন না সেলেবরাও।

আরও পড়ুন : রোশনকে দিয়ে পায়ে ম্যাসাজ করালেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিয়ো
সিনেমা, মেগা, ধারাবাহিকের শ্যুটিং ইতিমধ্যেই বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। ফলে আপাতত বাড়িতেই সময় কাটছে সেলেবদের।
করোনা আতঙ্কের মধ্যে বাড়িতে আটকে থেকে বইয়ে মুখ ডুবিয়ে দিলেন (Saif Ali Khan) সইফ আলি খান। নিজের ঘরে বসে বই নিয়েই গোটা এক সপ্তাহ সইফ কাটাবেন বলে পরিকল্পনা করেছেন। ছবি শেয়ার করে এমনই জানান (Kareena Kapoor Khan) করিনা কাপুর খান। তবে সইফ যখন বইয়ে মগ্ন, সেই সময় করিনা ব্যস্ত (Instagram) ইনস্টাগ্রামে। আপাতত সোশ্যাল সাইটে বিভিন্ন ছবি, ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে শুরু করেছেন বেবো বেগম।

আরও পড়ুন : টম হ্যাঙ্কসের পর ইদ্রিস এলবা, ফের করোনায় আক্রান্ত হলিউড স্টার
দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে লাল সিং চাড্ডার শ্যুটিং নিয়ে ব্যস্ত করিনা কাপুর খান। এই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। লাল সিং চাড্ডার পাশাপাশি করণ জোহরের সিনেমা তখত-এর প্রস্তুতি শুরু করেন বেবো। কিন্তু করোনা আতঙ্কের জেরে বাতিল সমস্ত সিনেমার শ্যুটিংই।

.