Amit Kumar Birthday: অমিত কুমারের জন্মদিন! গানে গানে বিশেষ উপহার রূপঙ্কর-সিধু-অনিন্দ্যর

Amit Kumar: কিশোর কুমার মজা করে বলতেন তাঁর ছেলে নাকি ওঁর থেকে এক মাস, এক দিনের বড়! কাজ করেছেন ইন্ডাস্ট্রির প্রায় সব সুরকারদের সঙ্গে। সম্প্রতি জন্মদিন অমিত কুমারের। আর সেই জন্মদিনেই তাঁকে গানে গানে উপহার দেবেন রূপঙ্কর বাগচী, সিধু, অনিন্দ্য বোস, চন্দ্রিমা ভট্টাচার্য। 

Updated By: Jul 1, 2024, 06:11 PM IST
Amit Kumar Birthday: অমিত কুমারের জন্মদিন! গানে গানে বিশেষ উপহার রূপঙ্কর-সিধু-অনিন্দ্যর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সঙ্গীত জগতের এক বিশিষ্ট শিল্পী অমিত কুমার। কিংবদন্তি সঙ্গীতশিল্পী কিশোর কুমার রুমা গুহ ঠাকুরতার সন্তানের বেড়ে ওঠাই গানের সঙ্গে। বড়ে অচ্ছে লাগতে হ্যাঁয় , ইঁয়াদ আ রহি হ্যায়,  জিনিসের দাম বেড়েছে, উঠে সাবকি কদম তারা রাম পাম পাম, যা পেয়েছি আমি তা চাইনা, ইয়ে জমিন গা রহি হ্যায়, রোজ রোজ আখোঁ তলে এর মতো আরো অনেক জনপ্রিয় গানের সাথে জড়িত অমিত কুমারের নাম। তাঁর জন্মদিন ৩ জুলাই। এবার তাঁর জন্মদিন ঘিরে শহরে বিশেষ অনুষ্ঠান। কলকাতা এই শহরের সাথে এক নিবিড় সম্পর্ক শিল্পী অমিত কুমারের। তাই এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন এই শহরেই করা হয়েছে বলে জানান হয়  উদ্যোক্তাদের পক্ষ থেকে।

আরও পড়ুন- Shah Rukh Khan | Juhi Chawla: টাকার অভাবে দিতে পারেননি EMI, বিমা কোম্পানি কেড়ে নিয়েছিল শাহরুখের গাড়ি...

কিশোর কুমার মজা করে বলতেন তাঁর ছেলে নাকি ওঁর থেকে এক মাস, এক দিনের বড়! কাজ করেছেন ইন্ডাস্ট্রির প্রায় সব সুরকারদের সঙ্গে। সলিল চৌধুরী, শঙ্কর- জয়কিশন, মদন মোহন, রাহুল দেব বর্মন, লক্ষীকান্ত-প্যায়ারেলাল, বাপী লাহিড়ী থেকে জিৎ গাঙ্গুলী, প্রীতমের সঙ্গেও গান গেয়েছেন তিনি।  অমিত কুমারের সুপারহিট গান আজও সমাদর পায়। 

আরও পড়ুন- Fraud Case against Actress: 'ধারের টাকা ফেরত দিন প্লিজ!', শুনেই খুন করতে হামলা চালালেন জনপ্রিয় অভিনেত্রী...

অমিত কুমারের জন্মদিন উপলক্ষে ২ জুলাই উত্তম মঞ্চে সন্ধে ৬টা থেকে আয়োজিত হয়েছে "ফরএভার অমিত"। অমিত কুমারের গান গাইবেন রূপঙ্কর বাগচী, সিধু, অনিন্দ্য বোস, চন্দ্রিমা ভট্টাচার্য। আয়োজনে অমিত কুমার ফ্যান ক্লাব। এই বছর আয়োজক সংস্থার কুড়ি বছর পূর্তি। এদিন উদযাপন করা হবে ২০ বছরের পথচলাও। অমিত কুমারের গানে সাজানো এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সঙ্গীত জগতের বহু বিশিষ্ট শিল্পীরা। অনুষ্ঠানের সাফল্য কামনা করেছেন স্বয়ং অমিত কুমার এবং কিশোর কুমারের পরিবারের সদস্যরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.