Shah Rukh Khan | Juhi Chawla: টাকার অভাবে দিতে পারেননি EMI, বিমা কোম্পানি কেড়ে নিয়েছিল শাহরুখের গাড়ি...

Shah Rukh Khan: শাহরুখ খানের বাংলোর দাম ২০০ কোটি, তাঁর বিলাসবহুল গাড়ির সংখ্যা অগুন্তি। এহেন শাহরুখের লড়াইয়ের গল্পগুলো চমকে দেওয়ার মতো। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে জুহি বললেন সেরকমই এক গল্প। টাকার অভাবে নাকি শখের গাড়িও হাতছাড়া হয়েছিল শাহরুখের। 

Updated By: Jul 1, 2024, 04:17 PM IST
Shah Rukh Khan | Juhi Chawla: টাকার অভাবে দিতে পারেননি EMI, বিমা কোম্পানি কেড়ে নিয়েছিল শাহরুখের গাড়ি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুধুমাত্র অভিনয়কে ভালোবেসে মাত্র দেড় হাজার টাকা নিয়ে দিল্লি থেকে মুম্বই এসেছিলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। মুম্বইয়ে(Mumbai) তিনি না কাউকে চিনতেন, না ছিল তাঁর কাছে থাকার ঘর। বন্ধু আজিজ মির্জার অফিসে ঘুমোতেন রাতে, আর বাকি সারাদিন কাটত সেটে। টেলিভিশনে কিছু কাজের পর যখন ছবির কাজে হাত দিয়েছেন তখন একটি কালো রঙের জিপসি গাড়ি কিনেছিলেন অভিনেতা, কিন্তু দিতে পারেননি ইএমআই (EMI)। শখের গাড়ি কেড়ে নিয়েছিল বিমা কোম্পানি। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে সেই গল্পই শোনালেন শাহরুখের দীর্ঘদিনের বন্ধু জুহি চাওলা (Juhi Chawla)। 

আরও পড়ুন- Fraud Case against Actress: 'ধারের টাকা ফেরত দিন প্লিজ!', শুনেই খুন করতে হামলা চালালেন জনপ্রিয় অভিনেত্রী...

রাজু বন গয়া জেন্টলম্যান ছবির সেটে প্রথম শাহরুখের সঙ্গে পরিচয় হয় জুহি চাওলার। তার আগে তিনি শাহরুখকে চিনতেনও না। এমনকী শাহরুখকে দেখার পর তাঁর নায়িকা হতেও আপত্তি ছিল জুহির। কিন্তু আগেই প্রযোজকের সঙ্গে চুক্তি সই করে নিয়েছিলেন বলে সেই ছবি থেকে পিছিয়ে আসেননি তিনি। পরবর্তীতে ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। পরবর্তীতে একসঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন তাঁরা। এমনকী সেই বন্ধুত্বকে ব্যবসায়িক সম্পর্কেও পরিণত করেছেন তাঁরা। কেকেআরের মালিকানা দুজনেরই। শাহরুখের সেই পরম বন্ধু সম্প্রতি তাঁর জীবনযুদ্ধের গল্প শোনালেন একটি অনুষ্ঠানে। 

জুহি বলেন, 'দিল্লি থেকে আসা শাহরুখের কাছে মুম্বইয়ে কোনও থাকার ঘর ছিল না। ওকে রান্না করে খাওয়ানোর মতোও কেউ ছিল না। কোথায় থাকবে ও, সেটাও ঠিক ছিল না। ও ইউনিটের প্লেটেই ইউনিটের খাবার খেত, ইউনিটের চা খেত, ইউনিটের সবার সঙ্গে মিলে হাসি, মজা, কথায় মজে থাকত'। এরপরেই জুহি বলেন, 'সেই সময় শাহরুখের একটা গাড়ি ছিল। একটা কালো রঙের জিপসি। সেই সময় ও একসঙ্গে দুটো কখনও তিনটে শিফটে কাজ করত। একইসঙ্গে ও রাজু বন গয়া জেন্টলম্যান, দিল আসনা হ্যায় ও দিব্যা ভারতীর সঙ্গে একটা ছবির শ্যুট করছিল'।

আরও পড়ুন- Shatrughan Sinha Hospitalised: হাসপাতালে শত্রুঘ্ন, অস্ত্রোপচারের পর কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

শাহরুখের গাড়ির কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, 'শাহরুখ ওর কালো জিপসি গাড়িটা কিনেছিল। কিস্তিতে টাকা শোধ করার কথা ছিল। কিন্তু হাতে টাকা না থাকায় সেই গাড়ির কিস্তি দিতে পারেননি শাহরুখ খান। টাকা না পাওয়ায় বিমা কোম্পানি ছিনিয়ে নেয় শাহরুখের সেই গাড়ি। সেদিন ভেঙে পড়েছিলেন কিংখান।' শাহরুখকে সেদিন সান্ত্বনা দিয়েছিলেন জুহি। 

অভিনেত্রী বলেন যে "ওই দিন আমি শাহরুখকে কী বলব জানতাম না, তাও ওকে বলেছিলাম, 'আরে! কোনও ব্যাপার নয়। তোমার কাছে একদিন এরকম অনেক গাড়ি থাকবে। তুমি দেখ, এলো বলে। চাপ নিও না, এগুলো কিছুই না'। শাহরুখ এখনও এই ঘটনা মনে রেখেছে। আর ওকে এখন দেখুন, আজ ও কোথায়? আসলে এরকমই হয়।" শাহরুখের গল্প শুনে উদ্বুদ্ধ দর্শকাসনে উপস্থিত অনেকেই। এমনকী সোশ্যাল মিডিয়াতেও এই গল্প উঠে আসার পরেই অনেকেই মেগাস্টারের এই লড়াইকে কুর্নিশ জানিয়েছেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.