Fraud Case against Actress: 'ধারের টাকা ফেরত দিন প্লিজ!', শুনেই খুন করতে হামলা চালালেন জনপ্রিয় অভিনেত্রী...

Fraud Case: ৫৫ লক্ষ টাকা দিয়ে রেস্তোরাঁ কিনবেন, এমনটাই ধার্য হয়। কিন্তু প্রথম ২৫ লক্ষই শোধ করতে পারেননি অভিনেত্রী। একের পর এক চেক বাউন্স হতে থাকে। টাকা না দিয়েই গায়ের জোরে নাকি রেস্তোরাঁ দখল করতে চায় অভিনেত্রী, সেই ঘিরেই ধুন্ধুমার। এবার নায়িকার বিরুদ্ধে চুরি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে দায়ের হয়েছে মামলা।

Updated By: Jul 1, 2024, 02:36 PM IST
Fraud Case against Actress: 'ধারের টাকা ফেরত দিন প্লিজ!', শুনেই খুন করতে হামলা চালালেন জনপ্রিয় অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ব্যক্তির সঙ্গে যৌথ উদ্যোগে এক রেস্তোরাঁ চালু করেছিলেন অভিনেত্রী(Famous Actress)। সেই রেস্তোরাঁ বাবদ ৫৫ লক্ষ টাকা দেওয়ার কথা ছিল ওই পার্টনারের। দু দফায় ২৫ লক্ষ দিলেও সেই চেক বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে ঝামেলা বাঁধে। এমনকী পূর্ব মালিক টাকা চাইলে তাকে ধমকি হুমকিও দেওয়া হয়। সেই কারণেই ওই দুই ব্যক্তি ও নায়িকার বিরুদ্ধে  চুরি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে দায়ের হয়েছে মামলা।

আরও পড়ুন- Shatrughan Sinha Hospitalised: হাসপাতালে শত্রুঘ্ন, অস্ত্রোপচারের পর কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

এই নায়িকা হলেন ইয়ামিন হক ববি। তাঁর বিরুদ্ধে মামলা করেছেন মুহাম্মাদ সাকিব উদ্দোজা নামের এক ব্যক্তি। শনিবার দুপুরে বাংলাদেশের ঢাকায় গুলশান থানায় মামলাটি করেন সাকিব। এই মামলায় ববি ছাড়াও মির্জা আবুল বাসার নামে আরেক ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলা বিবরণীতে বলা হয়, হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ জখম, চুরি, ক্ষতিসাধন ও ভয় ভীতি প্রদর্শনের অপরাধ ৩২৩, ৩২৫, ৩০৭, ৩৭৯, ৪২৭, ৫০৬ ধারায় করা মামলাটির তদন্ত করছেন গুলশান থানার সাব ইন্সপেক্টর (এসআই) আনোয়ার হোসেন।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২৩ জুন মামলাটি হয়েছে। এ ঘটনার পরই আরও একটি মামলা করেছেন ১৩ নম্বর মামলার বাদির আসামিরা। বর্তমানে মামলা দুটি তদন্তাধীন। জানা যায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াই এন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ঐ রেষ্টুরেন্টটি নায়িকা তাঁর নামে নামকরণ করেন ‘ববস্টার’। 

আরও পড়ুন- Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগেই গরিবদের গণবিবাহ দেবেন মুকেশ-নীতা...

ওই রেস্তোরাঁর মালিক জানান, ববি আর বাশার মূলত ক্রেতা। তাঁরা কেনার কথা বলেও টাকা পরিশোধ করেননি। পাশাপাশি জোর করে ক্ষমতা খাটিয়ে রেস্তোরাঁটি দখল নেওয়ার চেষ্টা করে। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। আজ রাতে গুলশান থানায় এ বিষয়ে একটি বৈঠক হওয়ার কথা রয়েছে। এরপর মামলার বাকি অগ্রগতি নিয়ে কথা বলতে পারব। অন্যদিকে, যিনি মামলা করেছেন সেই মুহাম্মদ সাকিব উদ্দোজা মূলত ভবনটির মালিক। বকেয়া ভাড়া ও অনিয়মের অভিযোগে তিনি রেস্তোরাঁটি বন্ধ করার নির্দেশ দিলে মারামারি ঘটনা ঘটে।

প্রসঙ্গত, নায়িকার ইয়ামিন হক ববির হাতে বাংলাদেশের পরিচালক রাশিদ পলাশের মার খাওয়ার ঘটনা নিয়ে জোর চর্চা চলছে। এ বিষয়ে রাশিদ পলাশের দাবি, ‘ববির সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।’ অন্যদিকে ইয়ামিন হক ববি বললেন, ‘আমাদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নেই। পরিচালক মিথ্যাচার করছেন।’ সিনেমাটির পরিচালকের বিরুদ্ধে নায়িকা ববির পাহাড় সমান অভিযোগ। তার মতে— শুটিং সেটে পরিচালকের কথার সঙ্গে কাজের কোনো মিল পাননি ববি। ফলশ্রুতিতে, বিষয়টি হাতাহাতি পর্যন্ত গড়িয়েছে। এর মাঝেই খুনের চেষ্টার মামলা ববির বিরুদ্ধে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.