নাতনির সঙ্গে খুনসুটির ছবিতে নববর্ষের শুভেচ্ছা বিগ বি-র

মায়ের সঙ্গেই বেশির ভাগ সময় দেখা যায় তাকে। কখনও সে কান ফেস্টিভ্যালে, আবার কখনও বিমানবন্দরে মায়ের সঙ্গেই পাপারাত্জির সঙ্গে পোজ দিতে দেখা যায় ঐশ্বর্য কন্যাকে। কিন্তু, এবার ছোট্ট আরাধ্যাকে দেখা গেল দাদাজি’র অর্থাত অমিতাভ বচ্চনের সঙ্গে। তাও আবার ভক্তদের সামনে নাতনির ‘হেয়ারব্যান্ড’ পরে হাজির হলেন বিগ বি।

Updated By: Jan 1, 2018, 05:05 PM IST
নাতনির সঙ্গে খুনসুটির ছবিতে নববর্ষের শুভেচ্ছা বিগ বি-র

নিজস্ব প্রতিবেদন : মায়ের সঙ্গেই বেশির ভাগ সময় দেখা যায় তাকে। কখনও সে কান ফেস্টিভ্যালে, আবার কখনও বিমানবন্দরে মায়ের সঙ্গেই পাপারাত্জির সঙ্গে পোজ দিতে দেখা যায় ঐশ্বর্য কন্যাকে। কিন্তু, এবার ছোট্ট আরাধ্যাকে দেখা গেল দাদাজি’র অর্থাত অমিতাভ বচ্চনের সঙ্গে। তাও আবার ভক্তদের সামনে নাতনির ‘হেয়ারব্যান্ড’ পরে হাজির হলেন বিগ বি।

আরও পড়ুন : দেখুন 'মত্ত' আরশি খানের কীর্তি 

অমিতাভ বচ্চনের সঙ্গে নাতনির সেই ছবিই ভাইরাল হয়েছে নববর্ষের বাজারে। বিগ বি যখন আরাধ্যার সঙ্গে ছবি তুলে, তা সোশ্যাল সাইটে প্রকাশ করেন, সঙ্গে সঙ্গে সেই ছবি ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ছবি..

 

সম্প্রতি আরাধ্যার জন্মদিনে শাহরুখ পুত্র আব্রামের সঙ্গে ছবি তুলতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। আব্রামের পাশাপাশি আমির খানের ছেলে আজাদের সঙ্গেও ফটোসেশনে মাতেন অমিতাভ।

এসবের পাশাপাশি কান ফেস্টিভ্যালে যখন ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্যারিসে হাজির হয় ছোট্ট আরাধ্যা, তখন বউমা এবং নাতনির ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন অমিতাভ বচ্চন। পাশাপাশি ঐশ্বর্য এবং আরাধ্যাকে ‘বউরানি’ এবং ‘হামারি রানি’ বলেও উল্লেখ করেন বিগ বি।

.