Amitabh Bachchan: বয়স ৭৯, বডি ডাবল ছাড়া এক টেকেই ভয়ংকর স্টান্ট করলেন অমিতাভ বচ্চন

কমারশিয়ালের পরিচালক অমিত শর্মা জানান যে শেষ মুহূর্তে অমিতাভ বলেন যে এই স্টান্টের জন্য তাঁর কোনও বডি ডাবলের দরকার নেই। 

Updated By: Mar 29, 2022, 12:57 PM IST
Amitabh Bachchan: বয়স ৭৯, বডি ডাবল ছাড়া এক টেকেই ভয়ংকর স্টান্ট করলেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন: বয়স যে শুধুমাত্র সংখ্যা, তা ফের প্রমাণ করলেন অমিতাভ বচ্চন। ৭৯ বছর বয়সেও অ্যাকশন দৃশ্যে সমান সাবলীল তিনি। সাতের দশকে বলিউডের অ্যাংরি ম্যানের ভূমিকায় আবির্ভূত হন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। একের পর এক ছবিতে তাঁর এই ইমেজই তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। কিন্তু বিগত কয়েক বছরে পর্দায় বদলেছে অমিতাভের সেই ইমেজ। বলিউডের(Bollywood) দ্বিতীয় ইনিংসে নিজের ইমেজ পুরোপুরি বদলে ফেলেছেন বিগ বি(Big B)। কিন্তু এরই মাঝে আবার অ্যাংরি ম্যান ইমেজে হাজির হলেন তিনি, তবে এবার কোন সিনেমায় নয়। 

একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে,  একটি অফিসে নির্বিচারে ভাঙচুর চালাচ্ছে অমিতাভ। অফিসটি একটি এডুকেশন সেন্টারের। এই বিজ্ঞাপনের শুটে বডি ডাবল ছাড়াই স্টান্ট করেছেন অমিতাভ। এই কমারশিয়ালের পরিচালক অমিত শর্মা জানান যে শেষ মুহূর্তে অমিতাভ বলেন যে এই স্টান্টের জন্য তাঁর কোনও বডি ডাবলের দরকার নেই। 

অ্যাকশন ডিরেক্টর মনোহর বর্মা বলেন, এই বিজ্ঞাপনে তিনটি শক্ত কাচ ভাঙতে হয়েছিল অমিতাভকে। একটি টেকেই সেই কাচ ভেঙেছিলেন বিগ বি। আমরা বডি ডাবলকে আসতে বলেছিলাম। কিন্তু সেটে পৌঁছেই পরিচালককে ডেকে অমিতাভ বলেন এই স্টান্টের জন্য তাঁর বডি ডাবলের দরকার নেই। শুধুমাত্র কিছু আগাম সতর্কতা নেওয়া দরকার। অমিতাভের ঐ স্টান্ট দেখে পুরনো অমিতাভের কথা মনে পড়ে যায় সেটে উপস্থিত ব্যক্তিদের। 

আরও পড়ুন: Television: হারিয়ে যাওয়া মাকে খুঁজে পাবে ছেলে! শুরু হল ধারাবাহিক 'আমার সোনা চাঁদের কণা'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.