Television: হারিয়ে যাওয়া মাকে খুঁজে পাবে ছেলে! শুরু হল ধারাবাহিক 'আমার সোনা চাঁদের কণা'

বৌমা কি পারবে ছেলে আর মায়ের দূরত্ব মেটাতে?

Updated By: Mar 28, 2022, 07:28 PM IST
Television: হারিয়ে যাওয়া মাকে খুঁজে পাবে ছেলে! শুরু হল ধারাবাহিক 'আমার সোনা চাঁদের কণা'

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক চাপে ছেলেকে বাঁচাতেই সে ছোট থাকতেই তাকে ফেলে বাড়ি ছাড়েন মা। ছেলে যত বড় হয়, মায়ের প্রতি বাড়তে থাকে তাঁর ঘৃণা। সকলের অজান্তে কালের নিয়মে ফের দেখা হয় মা ছেলের। ছেলে বৌমার সংসারে কাজের লোক হিসাবে আগমন ঘটবে তাঁদের মায়ের। বাস্তবটা সকলের কাছেই গোপন। কেউ জানে না সত্যতা। কিন্তু এই সত্য উদঘাটন হবে বৌমার কাছে। সে কি পারবে ছেলে আর মায়ের দূরত্ব মেটাতে?

এই ধারাবাহিকে মায়ের চরিত্রে দেখা যাবে রীতা দত্ত চক্রবর্তীকে আর বৌমার চরিত্রে রয়েছেন জেসমিন রায়(Jasmine Roy)। জেসমিনের চরিত্রের নাম ইমন। জেসমিন জি ২৪ ঘণ্টাকে জানান,'আমি এই ধরনের চরিত্র আগে কোনও ধারাবাহিকে করিনি। সবেতেই শাশুড়ির সঙ্গে বৌমার সমস্যা দেখানো হয়, যদিও এখন বেশ কিছু সিরিয়ালে শাশুড়ি বৌমার বন্ডিং ভালো দেখানো হয়। তবে এই ধারাবাহিকের গল্প বেশ আলাদা। এই ধারাবাহিকে যে শাশুড়ি, পারিবারিক চাপে ছেলে ছোট থাকতেই তাঁকে ছেড়ে চলে যান তিনি। ছেলেকে বাঁচানোর জন্যই এই পদক্ষেপ। কলকাতারই এক বস্তিতে থাকে, কাজ করে সংসার চালায়। কাজের খোঁজে ছেলে বৌমার বাড়িতে এসে হাজির হয়। ইমনই প্রথম জানতে পারবে যে এই আসলে সোমের মা।'  

ছেলের চরিত্রে অভিনয় করেছেন রবি সাউ(Ravi shaw)।  ধারাবাহিক দিয়ে শুরু হলেও মাঝখানে তিনটি ছবিতে অভিনয় করেছেন তবে ফের ছোটপর্দায় ফিরলেন তিনি। তিনি জি ২৪ ঘণ্টাকে বলেন, 'সিনেমা অনেক কিছু শেখায়। সিরিয়াল খুবই দরকারি। সিরিয়াল করতে ভালো লাগে। গল্পটাও খুব ভালো তাই অনেক কিছু রিজেক্ট করে এই ধারাবাহিকে রাজি হয়। আমি যে ধারাবাহিক আগে করেছি সেখানে সবই ছিল নারীকেন্দ্রিক তবে এই ধারাবাহিকটি পুরুষকেন্দ্রিক। পাশাপাশি চরিত্রটির দুটি শেড আছে। আগে কখনও এরকম চরিত্র করিনি।' ২৮ মার্চ থেকে প্রতিদিন সন্ধে ৬.৩০টায় সান বাংলায় সম্প্রচারিত হবে 'আমার সোনা চাঁদের কণা'। 

আরও পড়ুন: Kabir Khan: 'আমার পদবী খান তাই আমাকে বলা হয় পাকিস্তানে চলে যাও', ট্রোলের জবাব দিলেন কবীর খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.