'সৌন্দর্য বেড়েই চলেছে' বললেন Raj, Swastika-র উত্তর, 'স্বপ্ন পূরণের সময় এসেছে'

একসঙ্গে দেখা হতেই ছবি তুলতে ছাড়লেন না রাজ (Raj Chakraborty) ও স্বস্তিকা (Swastika Mukherjee )। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2021, 07:57 PM IST
'সৌন্দর্য বেড়েই চলেছে' বললেন Raj, Swastika-র উত্তর, 'স্বপ্ন পূরণের সময় এসেছে'

নিজস্ব প্রতিবেদন : লেন্সবন্দি রাজ চক্রবর্তী, সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়। এর আগে এই দুইজনকে টলিপাড়ায় একসঙ্গে সেভাবে দেখা যায়নি। তাঁরা একসঙ্গে কাজও করেননি কখনও। তবে তাতে কী! একসঙ্গে দেখা হতেই ছবি তুলতে ছাড়লেন না দুই বন্ধু রাজ (Raj Chakraborty) ও স্বস্তিকা (Swastika Mukherjee )। 

ইনস্টাগ্রামে স্বস্তিকা(Swastika Mukherjee )র সঙ্গে ছবিটা পোস্ট করেছেন রাজ (Raj Chakraborty)। যেখানে স্বস্তিকার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তৃণমূল বিধায়ক ও পরিচালক রাজকে। ঘটনাচক্রে রাজ ও স্বস্তিকা দুজনেই কালো রঙের পোশাক পরেছেন। ছবির ক্যাপশানে রাজ লিখেছেন, ''অনেকদিন পর আমার কাছে বন্ধু এবং আমার পছন্দের অভিনেত্রীর সঙ্গে দেখা হল।'' সঙ্গে স্বস্তিকার উদ্দেশ্যে মজা করে লিখেছেন, ''দিন দিন তোমার সৌন্দর্য যেন বেড়েই চলেছে।'' এই পর্যন্তই ঠিকই ছিল, তবে নজর কেড়েছে রাজের পোস্টের নিচে স্বস্তিকার কমেন্ট। তিনি লিখেছেন, ''এবার কিন্তু করে ফেলতে হবে। স্বপ্ন সত্যি করতে হবে। তোমায় দেখে খুব ভালো লাগল বিধায়ক।''

আরও পড়ুন-প্রেমে হাবুডুবু, বিয়ের প্রস্তাব দেওয়ার আগেই Mithai-কে বুকে টেনে নিল সিদ্ধার্থ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

স্বস্তিকার(Swastika Mukherjee ) মন্তব্যে প্রশ্ন উঠেছে, কোন স্বপ্ন সত্যি করার কথা বলছেন তিনি? তবে কি রাজের কোনও ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তর ভবিষ্যতেই মিলবে। আপাতত অবশ্য এই উত্তর অধরা। প্রসঙ্গত, এই মুহূর্তে মুম্বইতে ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)