Sourav Ganguly: নেতাজি, গান্ধীজির সঙ্গে একই মঞ্চে হাজির 'দাদা'

মণীষীদের সঙ্গে প্রশ্নোত্তরে মেতেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Updated By: Sep 29, 2021, 01:45 PM IST
Sourav Ganguly: নেতাজি, গান্ধীজির সঙ্গে একই মঞ্চে হাজির 'দাদা'

নিজস্ব প্রতিবেদন: একই মঞ্চে দেখা গেল নেতাজি সুভাষচন্দ্র বসু, মহাত্মা গান্ধী, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ, স্বামী বিবেকানন্দ, রাজা রামমোহন রায় ও মাদার টেরেসাকে। মণীষীদের সঙ্গে সেখানে উপস্থিত বাইশ গজে বাঙালির আন্তর্জাতিক তারকা সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে শুধু উপস্থিতই নয়, মণীষীদের নানা ধরনের প্রশ্নও করছেন 'দাদা'। তাঁরাও অবশ্য উল্টে বেশ কিছু প্রশ্ন করছেন সৌরভকে। তাঁদের প্রশ্ন উত্তরে হাসির রোল উঠেছে মঞ্চে। আসলে এইসব কিছুই ঘটছে দাদাগিরির মঞ্চে। 

সম্প্রতি শুরু হয়েছে 'দাদাগিরি সিজন নাইন' (Dadagiri Season 9)। প্রথম সিজন থেকেই দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে এই রিয়্যালিটি শো। প্রায় দুবছর পর ফের শুরু হয়েছে দাদাগিরি। প্রথম দুই এপিসোডেই জমে উঠেছে শো। গান্ধী জয়ন্তীতে আগামী এপিসোডে মণীষীদের বেশে হাজির হতে দেখা যাবে খুদে প্রতিযোগীদের। দাদাগিরিতে যতবারই ছোটরা এসেছে ততবারই দেখা গেছে তাঁদের সঙ্গে বেশ মজা করেন সৌরভ। এবারও তার অন্যথা হল না। নেতাজির বেশে এক খুদে প্রতিযোগীকে দাদা জিগেস করেন যে, নেতাজি কী বলেন? মিষ্টি করে সে উত্তর দেয় 'দিল্লি চলো'। এরপর সে উল্টে দাদাকে প্রশ্ন করে বসে সৌরভকে কে জামাকাপড় কিনে দেয়? ছোটদের মতো করেই তিনি বলেন তাঁর মা কিনে দিয়েছেন। বেশ কিছুটা খেলা চলার পর ক্লান্ত হয়ে মাটিতে বসে পড়ে খুদে প্রতিযোগীরা। তখন মজার ছলে দাদা বলেন যে, দাদাগিরি এমন এক শো যা গান্ধিজি, নেতাজির মতো সবাইকে বসিয়ে দেয়। 

আরও পড়ুন: Srabanti-Roshan: তিনি ক্ষমা করতে পারবেন না, রোশনের উদ্দেশ্যে বার্তা শ্রাবন্তীর!

এছাড়াও সামনে এসেছে আরেক প্রোমো যেখানে ছোট্ট ঝাঁসির রানি বলছে যে, তাঁর পছন্দ মিঠাইকে। মিঠাই (Mithai) নাকি তাঁর মতোই পাকা। অন্য আরেক প্রতিযোগীকে দাদা জিগেস করেন যে এখনই বিয়ে করবি?সৌরভকে তার সপাট জবাব, দাদার মতো লম্বা হওয়ার পরই সে বিয়ে করবে। খুদে প্রতিযোগীদের প্রশ্নোত্তরে হেসে অস্থির দাদা। বোঝাই যাচ্ছে এই এপিসোড হয়ে উঠতে চলেছে হাসির ম্যারাথন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)