Amitabh Bachchan: ট্রোলড অমিতাভ! পাকিস্তানি বাচ্চার ভাইরাল ভিডিয়ো পোস্ট করে লিখলেন ‘ভারতের ভবিষ্যত’...

Amitabh Bachchan: দুদিন আগেই পোস্ট করে বিপাকে পড়েছিলেন অমিতাভ বচ্চন। মুম্বইয়ের ট্রাফিক জ্যামে আটকে পড়েন বিগ বি। বিনা হেলমেটে বাইক সফর করে মুম্বই পুলিসের নজরে পড়েন অমিতাভ। এবার এক পাকিস্তানি বাচ্চার ভিডিয়ো পোস্ট করে ফের ট্রোলড বিগ বি।

Updated By: May 18, 2023, 02:06 PM IST
Amitabh Bachchan: ট্রোলড অমিতাভ! পাকিস্তানি বাচ্চার ভাইরাল ভিডিয়ো পোস্ট করে লিখলেন ‘ভারতের ভবিষ্যত’...

Amitabh Bachchan, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা দেশ ভুগছে আইপিএল জ্বরে। চলছে জমজমাট লিগপর্বের খেলা। প্রতি ম্যাচেই ক্রিকেট নিয়ে উত্তেজনা তুঙ্গে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকাদের। এমনকী আইপিএলে ম্যাচের বাইরেও সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ড করছেন ক্রিকেটের নানা ভিডিয়ো। সেরকমই এই ভিডিয়ো ভাইরাল, যেখানে একটি বাচ্চা চুটিয়ে ক্রিকেট খেলছে। তাঁর স্কিল দেখে তাজ্জব খোদ অমিতাভ বচ্চন। মেগাস্টার শেয়ার করেছেন সেই ভিডিয়ো। কিন্তু ভিডিয়ো শেয়ার করেই বিপাকে অমিতাভ কারণ ক্যাপশন লিখতে গিয়ে বড় ভুল করে ফেলেছেন বিগ বি।

আরও পড়ুন- Shah Rukh Khan Fan: শাহরুখকে ছুঁয়ে দেখাই শেষ ইচ্ছা, ক্যানসার আক্রান্ত মায়ের স্বপ্নপূরণে মরিয়া মেয়ে...

একটি চার থেকে পাঁচ বছরের ছেলে ব্যাট হাতে একের পর এক বল মারছে, একটিও বল মিস হচ্ছে না। ক্যাপশনে অমিতাভ লেখেন, ‘ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত নিরাপদ হাতেই রয়েছে’। অনেকের মতোই ছেলেটির স্কিল দেখে অবাক অমিতাভও। ভিডিয়োটি ইতোমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ৫ মিলিয়ন নেটিজেন। কেউ তাঁকে বিরাট কোহলির সঙ্গে তুলনা করেছেন কেউ আবার তুলনা করেছেন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে।

কমেন্ট বক্সে অমিতাভের পাকিস্তানের কিছু অনুরাগী দাবি করে যে এই বাচ্চাটি ভারতীয় নয়, পাকিস্তানি। এমনকী বাচ্চাটির নাগরিকত্ব নিয়ে শুরু হয় তর্কাতর্কিও। এক নেটপাড়ার বাসিন্দা লেখেন, ‘ক্যাপশন দেখে খুব উৎসাহ নিয়ে কমেন্ট পড়তে এসেছিলাম। লে হালুয়া এ তো পাকিস্তানের।’ কেউ লেখেন, ‘বাচ্চাটা পাকিস্তানের। আপনি একটু দেখে নেবেন স্যার।’ কেউ আবার লিখেছেন, ‘আমাদের বিপক্ষেই খেলবে এই পুচকে বড় হয়ে।’ একজন লিখলেন, ‘স্যার ঠিকই বলেছেন নিরাপদ হাতে। তবে সেটা পাকিস্তানের জন্য আমাদের নয়।’

দুদিন আগেই পোস্ট করে বিপাকে পড়েছিলেন অমিতাভ বচ্চন। ট্রাফিক জ্যামে আটকে দীর্ঘক্ষণ, দেরি হয়ে যাচ্ছে শ্যুটিংয়ে। অগত্যা গাড়ির কাচ নামিয়ে পাশের বাইক আরোহীর থেকে লিফট চান অমিতাভ বচ্চন। এক কথায় রাজি হয়ে যান অনুরাগীও। তাঁকে ধন্যবাদ জানিয়ে ছবি পোস্ট করেন অভিনেতা, আর সেই পোস্টের জেরেই এবার আইনি জালে জড়িয়েছেন অমিতাভ বচ্চন।

সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় ওঠে বিতর্কের ঝড়। অনেকেই প্রশ্ন তোলেন যে, কীভাবে তারকা ট্রাফিক আইন ভাঙলেন? তাঁর বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছে মুম্বই পুলিস?  অনেকেই ট্যাগ করতে থাকেন মুম্বই পুলিসকে। সেই ট্যুইটে প্রতিক্রিয়াও দেওয়া হয় মুম্বই পুলিসের তরফ থেকে। মুম্বই পুলিস টুইট করে ‘আমরা ট্রাফিক ব্রাঞ্চের সঙ্গে খবরটি শেয়ার করছি।’

আরও পড়ুন- Alia Bhatt: ‘একটা জলের বোতলও ছিল না?’ ইভেন্টে খালি ব্যাগ নিয়ে ট্রোলড আলিয়া, দিলেন জবাবও...

ট্রাফিকে বেশ অনেকক্ষণই আটকে পড়েন বিগ বি। তিনি বুঝতেই পারেন যে শ্যুটিং লোকেশনে পৌঁছতে দেরি হয়ে যাবে তাঁর। এরপর আর দ্বিতীয়বার ভাবেননি তিনি। গাড়ি থেকে নেমেই সাহায্য নেন রাস্তায় তাঁর এক ফ্যানের কাছে। তাঁর বাইকের পিছনের সিটে চেপেই যথা সময়ে সেটে পৌঁছান অমিতাভ। সেই ছবি পোস্ট করেছেন স্বয়ং মেগাস্টারই। ছবিটি শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘বাইক রাইডের জন্য ধন্যবাদ। তোমাকে জানি না। কিন্তু তুমি আমায় বাধিত করেছ, আমাকে যথা সময়ে দ্রুত লোকেশনে পৌঁছে দিয়েছ। অমীমাংসিত এই ট্রাফিক জ্যামকে এড়ানো অসম্ভব ছিল। ধন্যবাদ।’ তবে এর বাইরে মুম্বইয়ের ট্রাফিক নিয়ে তাঁর বিরক্তির কথা তুলে ধরেছেন অমিতাভ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.